ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

মহানগর

করোনায় ন্যাশনাল ব্যাংক কর্মকর্তার মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১২:১৯ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ন্যাশনাল ব্যাংকের রাজধানীর দিলকুশা শাখার কর্মকর্তা মো. বাশারের মৃত্যু হয়েছে। সোমবার (১ জুন) সন্ধ্যায় রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এসএভিপি) পদবীর এ কর্মকর্তা দিলকুশা শাখায় কর্মরত ছিলেন।
ন্যাশনাল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) এস এম বুলবুল জানান, আমাদের ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. বাশার সোমবার সন্ধ্যায় মৃত্যুবরণ করেছেন। করোনায় আক্রান্ত হয়ে তিনি হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি ছিলেন।
তিনি জানান, আজ মঙ্গলবার (২ জুন) থেকে দিলকুশা শাখাটি আংশিকভাবে লকডাউন ঘোষণা করা হবে। পরিস্থিতি বিবেচনায় শাখাটি পুরোপুরি লকডাউন করাও হতে পারে। এখন থেকে দিলকুশা শাখার কিছু অফিসিয়াল কাজ প্রধান কার্যালয়ে স্থানান্তর করা হবে। তবে গ্রাহকরা আশপাশের যেকোনো শাখায় ন্যাশনাল ব্যাংকের সেবা নিতে পারবেন বলে জানান তিনি।
বিভিন্ন ব্যাংকে খোঁজ নিয়ে জানা গেছে, এখন পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত হয়ে কেন্দ্রীয় ব্যাংকসহ বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ৮ জন ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। এছাড়া এখন পর্যন্ত প্রায় ৬০ জন ব্যাংক কর্মকর্তা প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন