শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনায় মির্জাপুরের বিএনপি নেতা ইঞ্জিনিয়ার খলিলুর রহমানের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৭:০৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও বহুরিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার খলিলুর রহমান তোতা (৫৭) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।
সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এর আগে গত ২৭ মে তিনি করোনা পজেটিভ শনাক্ত হলে ঢাকার নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন।চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি স্ট্রোক করলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দুপুরে সেখানে তিনি মারা যান। ইঞ্জিনিয়ার খলিলুর রহমান উপজেলার বহুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেনের ছেলে।মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।
বিএনপি’র রাজনীতির পাশাপাশি ইঞ্জিনিয়ার খলিলুর রহমান সামাজিক একাধিক সংগঠনের সক্রিয় সদস্য ছিলেন। তিনি টাঙ্গাইল জেলা যুব সমিতি ঢাকার প্রতিষ্ঠাতা সহ-সভাপতি এবং ঢাকাস্থ মির্জাপুর উপজেলা কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। করোনা আক্রান্ত বিএনপি নেতা ইঞ্জিনিয়ার খলিলুর রহমান তোতার জানাজা ও দাফন ঢাকার স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে ইঞ্জিনিয়ার খলিলুর রহমান তোতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাবেক এমপি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান সাঈদ সোহরাব, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির ও মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন