শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে ট্রাক্টর উল্টে হেল্পার নিহত, আহত ড্রাইভারসহ ২

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ৮:৩০ পিএম

সদর উপজেলার হরিনারায়ণপুরে বালু ভর্তি একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে গাড়ির হেল্পার আসাদুল (১৮) নিহত হয়েছে। এ সময় আহত হয় গাড়ির ড্রাইভার আনারুল ইসলামসহ আরেক হেল্পার। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের সামনে হরিনারায়ণপুর গ্রামে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম।
নিহত হেলপার আসাদুল (১৮) সদর উপজেলার জামালপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামের হোসেন আলীর ছেলে। এসময় আহত হন মাহিন্দ্র ট্রাক্টরের চালক আনারুল ইসলাম (৩০) ও সাথে থাকা আরেক হেল্পার যার নাম এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।
জামালপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী জানান, বিকেলের দিকে বালু ভর্তি একটি মাহেন্দ ট্রাক্টরে করে তিনজন পীরগঞ্জে নিয়ে যাচ্ছিলেন । জামালপুর ইউনিয়ন পরিষদের সামনে ট্রাক্টরটি মোড় ঘোরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশের খাদে পড়ে। এসময় ট্রাক্টর ট্রলির বালুর নিচে চাপা পড়ে হেল্পার আসাদুল।
স্থানীয়রা আহত অবস্থায় চালক ও দুই হেল্পারকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার আসাদুলকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন রয়েছে মাহিন্দ্র ট্রাক্টরটির চালক ও আরেকজন হেল্পার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন