বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে করোনায় বিজিবির অবসর প্রাপ্ত সুবেদারের মৃত্যু

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৮:৫১ পিএম

গোপালগঞ্জের মুকসুদপুরে করোনায় আক্রান্ত হয়ে নুরুল ইসলাম নুরু কাজী (৬৫) নামে বিজিবির অবসরপ্রাপ্ত সুবেদারের মৃত্যু হয়েছে।
শনিবার বিকাল ৫ টার দিকে মুকসুদপুর পৌরসভার চন্ডিবর্দি গ্রামের নিজবাড়িতে আইসোলেসনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাবুবুর রহমান জানান, গত ১ জুন ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ২ জুন করোনা পজিটিভ আসে। পরে তিনি নিজ বাড়ীতে আইসোলেসনে চিকিৎসাধীন ছিলেন। ওই ব্যক্তির আগে থেকেই শ্বাসকষ্ট ও রক্ত চাপরোগ ছিল । আমরা তাদের আগেই বলেছিলাম আপনারা এই রোগীকে ফরিদপুর হাসপাতালে নিয়ে যান কিন্তু তারা আমাদের কথা শুনেনি। শনিবার হঠাৎ করে তার শ্বাসকষ্ট বেড়ে ওই ব্যক্তির শারীরক অবস্থার অবনতি হয় । আমাদের কাছে মোবাইল ফোনে তারা এ্যম্বুলেন্স চায় এ্যম্বুলেন্স পৌছানোর আগে সে মারা যায়।
তিনি আরো বলেন, ওই ব্যক্তির শরিরে করোনা শনাক্ত হওয়ার পর গত ৪ জুন তার স্ত্রী ও সন্তানের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে ৫ জুন শুক্রবার তাদের শরীরেও করোনা পজিটিভ আসে। তারা সবাই নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ।
ওই কর্মকর্তা আরো জানান, ওই ব্যক্তির লাশ ফরিদপুর জেলার সালথা উপজেলার তার বল্লভদি গ্রামের গ্রামের বাড়িতে তিনি অবস্থান করে দাফন করেছেন। তাকে এ কাজে ইসলামিক ফাউন্ডেশনের প্রশিক্ষিত কর্মীরা সহায়তা করেছে।
তিনি আরো জানান, নুরুল ইসলাম নুরু কাজী বিজিবি থেকে অবসর গ্রহন শেষে মুকসুদপুর পৌর এলাকার চন্ডীবর্দী গ্রামে জায়গা কিনে বাড়ি করে বসবাস শুর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন