সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরার ইটভাটা শ্রমিক রেজাউল ২য় বার করোনা পজেটিভ, মোট আক্রান্ত ৫৬

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৫:২০ পিএম

সাতক্ষীরার ইটভাটা শ্রমিক রেজাউল গাজী (৪৫) ২য় বার করোনা পজেটিভ হলেন। তিনি দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামের মান্দার গাজীর ছেলে। সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, রেজাউল গাজীর নমুনা ২য় বারের মতো খুলনায় পাঠানো হলে আবারো তার রিপোর্ট পজেটিভ এসেছে।
গত ১ মে রেজাউল গাজীসহ ২৪ জন ইটভাটা শ্রমিক নারায়নগঞ্জ থেকে ট্রাকে করে দেবহাটায় আসেন। এদের সবাইকে স্থাণীয় প্রশাসন সখিপুর খানবাহাদুর আহসানউল্লাহ কলেজে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করে। সেখানে রেজাউলের শ্বাসকষ্ট দেখা দিলে ৩ মে তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের মাইক্রো বায়োলজি ল্যাবে পাঠানো হয়। ৫ মে খুলনা থেকে জানানো হয় রেজাউল গাজী করোনায় আক্রান্ত। এরপর বাকী ২৩ জন শ্রমিকের নমুনা পরীক্ষা করা হয়। এবং প্রত্যেকের করোনা আক্রান্তের পজেটিভ রিপোর্ট পাওয়া যায়।
এদিকে, মঙ্গলবার (০৯ জুন) আরো তিনজনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। এরা হলেন, তালা উপজেলার খেশরা ইউনিয়নের হরিহরনগর গ্রামের মোহর আলী মোড়লের ছেলে স্কুল শিক্ষক সিরাজুল ইসলাম (৪২), কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বাহার আলী সরদারের ছেলে ব্যাংক কর্মকর্তা মহিবুল ইসলাম (৩৮) ও আশাশুনি উপজেলার শে^াতকোনা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোজাম্মেল হক (৩৪)। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৬ জনে।
সাতক্ষীরা মেডিকেল কলেজের ডাঃ মানস কুমার জানান, আক্রান্ত তিনজনের মধ্যে স্কুল শিক্ষক সিরাজুল ইসলাম ঢাকায় নমুনা পরীক্ষা করেন। তার রিপোর্ট পজেটিভ আসায় তিনি রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD.Ahaz Uddin ৯ জুন, ২০২০, ৯:১৯ পিএম says : 0
মানুষ যদি টাকার পিছনে না ছুটে একটু জীবনে প্রতি মায়া করত তবে আর কিছু দিন সুস্থ ভাবে জীবন জাপন করতে পারত
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন