বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনাইমুড়ীতে মাদ্রাসা ছাত্রকে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৯:২১ এএম

নোয়াখালীর সোনাইমুড়ীতে স্থানীয়ভাবে দুই দলের মধ্যে ফুটবল খেলায় একটি গোল হওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাক-বির্তকের ঘটনা ঘটে। এ্ই ঘটনার জেরে মঙ্গলবার সন্ধ্যায় ছুরিকাঘাত করে হত্যা করা এক মাদ্রাসা ছাত্রকে।
জানা যায়. উপজেলায় ফুটবল খেলার জের ধরে মো. সাইমুন (১৩) নামের এক মাদ্রাসা ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এসময় তার বড় ভাই শিমুলকে (১৬) জখম করা হয়েছে। নিহত মো. সাইমুন সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ড আলোকপাড়া গ্রামের শামসুদ্দিনের ছেলে। সে স্থানীয় আলিয়া মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র।

মঙ্গলবার (৯ জুন) রাত ৮টার দিকে সোনাইমুড়ী বজরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে স্থানীয় মাঠে আলোকপাড়া গ্রামের সাইমুনদের সিদ্দিক উল্যাহ হাজী বাড়ির সঙ্গে আশরাফ আলী বেপারী বাড়ির একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা চলাকালে একটি গোল হওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বাক-বির্তকের ঘটনা ঘটে।
সন্ধ্যায় মাগরীবের নামাজ পড়ে সাইমুন ও তার ভাই শিমুল বাজারে যাওয়ার পথে তাদের গতিরোধ করে একই এলাকার এছাক মিয়ার ছেলে মীর হোসেনসহ ৮-১০জন। এসময় সাইমুন ও শিমুলের সঙ্গে তাদের হাতাহাতির ঘটনা ঘটে। এর এক পর্যায়ে মীর হোসেন ছুরি দিয়ে সাইমুনের পেটে আঘাত করে এবং তাদের দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সোনাইমুড়ী বজরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইমুনকে মৃত ঘোষণা করেন। আহত শিমুলকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত মীর হোসেনসহ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন