ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে যুবলীগ কর্মী খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৯:৩৭ এএম

চট্টগ্রামে আওয়ামী যুবলীগের এক কর্মী খুন হয়েছেন। সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকায় ছুরিকাঘাতে খুন করা হয় মোসাদ্দেকুর রহমান (৩৫) নামে এ যুবলীগ কর্মীকে।

সোমবার বিকেলে সাতকানিয়া উপজেলার বারদোনা আদর্শপাড়া এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়। রাতে চমেক হাসপাতালে তিনি মারা যান।

মোসাদ্দেকুর রহমান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মো. আমিনুল ইসলামের অনুসারী।
ছুরিকাঘাতে আহত হয়েছে মোসাদ্দেকুর রহমানের ছোট ভাই ফয়সালুর রহমান (৩২)। আহত ফয়সাল চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মোসাদ্দেকুর রহমান বারদোনা এলাকার মাহবুবুর রহমানের ছেলে। তিনি স্থানীয় যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। স্থানীয়রা জানান, তিনি বারদোনা এলাকায় সামাজিক সংগঠনের ব্যানারে মাদক বিরোধী কার্যক্রম করে আসছিলেন। সোহেল নামে এক মাদক ব্যবসায়ীকে মাদক ব্যবসা ছেড়ে দিতে বলেন যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান। এ নিয়ে সোহেলের রোষানলে পড়েন মোসাদ্দেকুর। এ ঘটনার রেশ ধরে সোমবার বিকেলে মোসাদ্দেকুর রহমানকে পেয়ে ছুরিকাঘাত করে সোহেল ও তার সহযোগীরা। এ সময় মোসাদ্দেকুর রহমানের ছোট ভাই ফয়সালুর রহমানকেও ছুরিকাঘাত করে তারা।

মোসাদ্দেকুর রহমান ও ফয়সালুর রহমানকে উদ্ধার করে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয় দুইজনকেই। সেখানে মোসাদ্দেকুর রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।


পুলিশ জানায় অভিযুক্ত সোহেল মাদক ব্যবসায়ী। সোহলের নামে থানায় মামলা রয়েছে। তাকে এর আগে গ্রেফতারও করা হয়েছিল। ঘটনার পর থেকে সোহেল পলাতক রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন