রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালী রূপালী ব্যাংক নিউটাউন শাখার কর্মকর্তা করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১০:৩৭ এএম

পটুয়াখালী ডিসি কোর্ট ভবনে অবস্থিত রূপালী ব্যাংক নিউটাউন শাখার সেকেন্ড ম্যানেজার সিনিয়র প্রিন্সিপাল অফিসার আবু হানিফ আকন্দ (৫৫)আজ সকাল পাঁচটায় নিজ বাড়িতে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।
ব্রাঞ্চ ম্যানেজার মো: কামরুজ্জামান জুয়েল জানান, গত রবিবার তিনি ব্রাঞ্চে এসে অসুস্থতার কথা জানান, পরবর্তীতে তিনি বাড়ি চলে যান। বাড়িতে বসে তিনি ডাক্তারের পরামর্শ মত চিকিৎসা নিচ্ছিলেন, এসময় তার জ্বর সহ অন্যান্য উপসর্গ ছিল। গত ৭জুন তিনি সর্বশেষ ব্রাঞ্চ এসে জানান নমুনা প্রদানের জন্য হাসপাতালে গিয়েছিলেন ,কিন্তু তা প্রদান করা সম্ভব হয়নি। গতকাল রাত ৯ টায় তিনি আমার সাথে কথা বলেন এবং আগের চেয়ে অনেকটা সুস্থ বলে জানান। পরবর্তীতে আজ সকাল পাঁচটার দিকে শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়, এসময় তিনি বাড়িতেই মারা যান বলে পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে জানান ম্যানেজার। আজ সকালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে গতকাল রাতে পটুয়াখালীতে করনা পজেটিভ সনাক্ত ৩০ জনের মধ্যে ওই ব্রাঞ্চে কর্মরত একজন সিকিউরিটি গার্ড রয়েছেন।
ব্রাঞ্চ ম্যানেজার মোঃ কামরুজ্জামান জুয়েল জানান, তিনি বিষয়টি জেলা প্রশাসককে জানিয়েছেন।ব্রাঞ্চের একজন সিকিউরিটি গার্ড গত কালকে রাতে করোনা পজিটিভ সনাক্ত হয়েছে বলে আমি শুনেছি, এখন পর্যন্ত রিপোর্টটি আমি পাইনি, রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে উর্দ্ধতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক লকডাউন করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন