রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে নতুন করে ১৩৯জন করোনা শনাক্ত আর মৃত্যু-৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১:৫২ পিএম

রাজশাহী বিভাগে নতুন করে আরো ১৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। আর প্রান গেছে ৪জনের। এনিয়ে বিভাগটিতে মোট প্রাণহনির সংখ্যা দাড়ালো ২৪জন। বিভাগে বৃহস্পতিবার সকাল পর্যন্ত করোনা আক্রান্ত মোট রোগী শনাক্ত হয়েছে ১হাজার ৯৯১জন। আজ বৃহস্পতিবার (১১ জুন) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানান। এই বিভাগে মোট আক্রান্ত শনাক্ত হয়েছে ১হাজার ৯৯১জন। এর মধ্যে মারা গেছেন ২৪ জন। এছাড়া ২৪ ঘন্টায় ২৬ জনসহ মোট সুস্থ্য ৪৩৯ জন রোগী। হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ৩৫৮ জন। গত ২৪ ঘন্টায় ৮টি জেলার মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৮২ ও চাঁপাইনবাবগঞ্জে ১৭ জন রোগী শনাক্ত হয়েছে।
রাজশাহী বিভাগের ৫টি ল্যাবে করোনা আক্রান্তদের শনাক্তে নমুনা পরীক্ষা করা হচ্ছে। এর মধ্যে রাজশাহী জেলায় দুইটি, বগুড়া জেলায় দুইটি ও সিরাজগেঞ্জে একটি। এই ৫টি ল্যাবে বিভাগের ৮টি জেলার সন্দেভাজন করোনা আক্রান্তদের শনাক্তে নমুনা পরীক্ষা হচ্ছে। পাবনার ল্যবটি চালুর পর্যায়ে রয়েছে।
জানা গেছে, বিভাগের সর্বচ্চো আক্রন্ত রোগী শনাক্ত হয়েছে বগুড়া জেলায়। সেখানে আক্রান্তের সংখ্যা ১০৩৩ জন। পরের অবস্থানে রয়েছে বিভাগের জয়পুরহাট জেলা। সেখানে শনাক্তের সংখ্যা ২১৪ জন। ১৬৩ জন আক্রান্ত নিয়ে তৃতীয় অবস্থানে নওগাঁ।
এছাড়া রাজশাহী জেলায় ১০৪ ও চাঁপাইনবাবগঞ্জে ৭৮ জন, নাটোরে ৭৬ জন, সিরাজগঞ্জ ১৬২ ও পাবনা ১৬১ জন আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। #

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন