রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় করোনা উপসর্গে ১ দিনে মৃত ৩

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৬:০৫ পিএম

বগুড়ায় একই দিনে করোনা উপসর্গে এক নারীসহ আরও ২ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে একজন হলেন, আবু ইউসুফ (৩৭)। তিনি বগুড়া বিয়াম ল্যাব. স্কুল এন্ড কলেজের গণিতের শিক্ষক। অপরজনের নাম সালেহা খাতুন (৪৯)। তিনি বগুড়া সদরের ধাওয়াপাড়া এলাকার মাহবুবুর রহমানের স্ত্রী। বৃহস্পতিবার দুপুর একটায় আবু ইউসুফ এবং দেড়টায় সালেহা খাতুন মারা যান বলে নিশ্চিত করেছেন আইসোলেশন কেন্দ্র মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও ডা. শফিক আমিন কাজল।
ডা. কাজল বলেন, মারা যাওয়া আবু ইউসুফ করোনা পরীক্ষার জন্য টিএমএসএস মেডিকেলে গত ৬ মে পরীক্ষার জন্য নমুনা দেন। সেই নমুনার ফলাফলে তার নেগেটিভ আসে। কিন্তু আজ তার শ্বাসকষ্ট শুরু হলে সকাল সোয়া ১০টায় মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। বেলা একটার দিকে তিনি মারা যান।
অপরদিকে, জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বাসায় ৫ দিন বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন সালেহা খাতুন। পরে অবস্থার অবনতি হলে বুধবার রাত পৌণে ১২টায় ভর্তি হন হাসপাতালে। বৃহস্পতিবার দুপুর দেড়টায় তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।
এছাড়াও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্বপরিবারে করোনা পরীক্ষার নমুনা দিতে গিয়ে অপেক্ষমান অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন
বগুড়ার সিনিয়র সাংবাদিক ওয়াসিউর রহমান রতন ।
তার সহকর্মিদের মতে করোনা জটিলতায়ই তার মৃত্যু হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন