রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে আক্রান্ত সাড়ে ৪ হাজার ছাড়ালো শনাক্ত আরো ২০৭

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১১:১১ এএম

চট্টগ্রামে একদিনে নতুন করে আরও ২০৭ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তদের সংখ্যা ৪ হাজার ৫৯৩ জন। ২৪ ঘণ্টায় আরো দুইজনসহ এ পর্যন্ত মৃতের সংখ্যা ১০৬ জন। আরো ১২ জনসহ হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ির গেছেন ৩১১ জন। বাসায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন প্রায় এক হাজার মানুষ। শুক্রবার সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানানো হয়।

চট্টগ্রামের বিআইটিআইডি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু), ইমপেরিয়াল হাসপাতাল, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৭৩৮টি নমুনা পরীক্ষা করা হয় বলে জানান জেলা সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি। এসব নমুনায় ২০৭ জনের করোনায় সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ৮৮ জন। বাকি ১১৯ জন বিভিন্ন উপজেলার।

বিআইটিআইডি ল্যাবে নমুনা পরীক্ষা হয় ২৬৩টি। এতে করোনাভাইরাস পজেটিভ মিলেছে ২৬ জনের।
ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে ১৫৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ পাওয়া গেছে ৪৪ জনের। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১৭ জনের নমুনা পরীক্ষা করে ৫৮ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৩৮ জনের নমুনা পরীক্ষায় ৭২ জনের করোনায় পজেটিভ পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ পাওয়া গেছে ৭ জনের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন