শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে আরো ১১ জন করোনা রোগী শনাক্ত

মতলব উত্তর(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৬:৪৫ পিএম

চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো ১১ জন করোনায় আক্রান্ত হয়েছে। তার মধ্যে মতলব উত্তর উপজেলায় ৩ জন ও মতলব দক্ষিণ উপজেলায় ৮ জন শনাক্ত। শনিবার (১৩জুন) মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১১ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা উপসর্গ সন্দেহে ১০ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। শনিবার (১৩ জুন) ১০ জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে তিন জনের করোনা পজেটিভ ও অপর সাত জনের করোনা নেগেটিভ ফলাফল আসে।
মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শনিবার ১০ জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে আট জনের করোনা পজেটিভ ও অপর দুই জনের করোনা নেগেটিভ ফলাফল আসে। এদের মধ্যে পূর্বে সংক্রমিত দু’ জনের করোনা নেগেটিভ এসেছে বলে জানা গেছে।
সূত্রটি জানায়, এখনো কিছু নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষামান রয়েছে। দেরিতে এ উপজেলায় করোনার সংক্রমণ শুরু হলেও বর্তমানে এর দ্রুত প্রাদুর্ভাব বিস্তারে জনগণ আতঙ্কে আছে। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। করোনার রেড জোনের তালিকায়ও রয়েছে এ উপজেলাটি।
মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে। আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে। এছাড়াও তিনি সকলকে ঘরে থাকতে অনুরোধ করেন।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন বলেন, আক্রান্তদেও বাড়ি লকডাউন করা হবে। তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন