রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানিকগঞ্জের ৭টি এলাকাকে রেড জোন ঘোষণা

সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৯:২৯ এএম

করোনা ভাইরাস সংক্রমণে অধিক ঝুঁকিপূর্ণ বিবেচনায় মানিকগঞ্জের ৭টি এলাকাকে রেড জোনের আওতায় এনে কঠোর লকডাউনের ঘোষণা দেওয়া হয়েছে।
রেড জোনের আওতাভুক্ত এলাকাগুলো হলো মানিকগঞ্জ পৌরসভার গঙ্গাধরপট্টি, পশ্চিম দাশরা ও উত্তর সেওতা অঞ্চল, সাটুরিয়া উপজেলার সাটুরিয়া ও ধানকোড়া ইউনিয়ন এবং সিংগাইর উপজেলার সিংগাইর পৌরসভা ও জয়মন্টপ ইউনিয়ন।
স্বাস্থ্য অধিদপ্তরের অনুমোদন সাপেক্ষে মানিকগঞ্জের সিভিল সার্জন এই ঘোষণা দেন।
শনিবার রাতে ডি‌সি অ‌ফিস মা‌নিকগঞ্জ এর অ‌ফি‌সিয়াল ফেসবুক পে‌জে এক গণ‌বিজ্ঞ‌প্তি জা‌রি ক‌রে এ তথ্য নিশ্চিত করেছেন মা‌নিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস।
গণ বিজ্ঞ‌প্তি‌তে বলা হ‌য়ে‌ছে, রেড জোন ঘোষিত এলাকার কোনো ব্যক্তি ঘর থেকে বের হতে পারবে না। এই এলাকার কেউ বাইরে কিংবা বাইরের কেউ এই এলাকায় আসা যাওয়া করতে পারবে না। সব ধরনের শপিং মল, দোকানপাট বন্ধ থাকবে।
মসজিদে নামাজের সময় ইমাম মুয়াজ্জিনসহ ৫ জন এবং জুম্মার নামাজে সর্বোচ্চ ১০ জন থাকতে পারবেন। যথারীতি আওতামুক্ত থাকবে সাংবাদিকসহ জরুরি সেবায় নিয়োজিত ব্যক্তি, সরকারি ও ব্যাংকসহ আর্থিক প্রতিষ্ঠান, শিল্প কারখানায় কর্মরত ব্যক্তি ও তাদের বহনকারী গাড়ী। রেড জোনের আওতায় এলাকাগু‌লোর কঠোর লকডাউন ১৫ জুন রাত ৮টা থে‌কে শুরু হ‌য়ে ৪ জুলাই পর্যন্ত কার্যকর থাক‌বে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন