শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাইস কুকারে হেরোইন

দম্পতি আটক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ১২:০০ এএম

কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকায় আনা হয় আমভর্তি কার্টুন। সেই আম কুরিয়ার থেকে তোলেন দুজন। কিন্তু গোয়েন্দা তথ্য ছিল, আমের আড়ালে এসেছে হেরোইনের বড় চালান। এজন্য এলিফেন্ট রোডে বসানো হয় তল্লাশি চৌকি। আমসহ আটক করা হয় দম্পতিকে। সাথে থাকা রাইস কুকারের যন্ত্রাংশ খুলে ভেতর থেকে আধা কেজি হেরোইন উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- হাবিবুর রহমান (২৯) ও দিলরুবা দিপা (২৯)। গতকাল সকালে মাদকের এমন একটি চালান উদ্ধার করে র‌্যাব-২। 

র‌্যাব কর্মকর্তারা বলছেন, তারা দুজন সম্পর্কে স্বামী-স্ত্রী। গত ৩/৪ বছর ধরে তারা মাদক ব্যবসায় জড়িত। অন্য কোনো পেশা নেই, মাদক ব্যবসাই তাদের একমাত্র পেশা। যাতে করে প্রতিবার ৫০ লাখ থেকে ২ কোটি টাকার হেরোইন আনা হতো।
র‌্যাব-২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন, গত ২৮ মে চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা হেরোইনের একটি চালান আটক করেছিলাম। ওই চালানটি যারা পাঠিয়েছিলেন সোমবার জব্দ করা হেরোইনের চালানটিও তারাই পাঠিয়েছেন।
তিনি আরো বলেন, কুরিয়ার সার্ভিসের মাধ্যমে হেরোইনের চালান ঢাকায় আসার খবর পাওয়া যায়। এরপর মিরপুরে একটি কুরিয়ার সার্ভিসের শাখায় নজরদারির সময় একজনকে সন্দেহ হলে র‌্যাব তার পিছু নেয়। ওই ব্যক্তি আমের বস্তা নিয়ে নিউমার্কেট হয়ে গাউসিয়া ইস্টার্ন মল্লিকা মার্কেটের সামনে হস্তান্তরের সময় আটক করা হয়। তারা হলেন হাবিবুর রহমান ও স্ত্রী দিলরুবা দিপা।
মহিউদ্দিন ফারুকী বলেন, তাদের আটকের পর জিজ্ঞাসাবাদ করে একটি রাইস কুকারের যন্ত্রাংশ খুলে ভেতর থেকে আধা কেজি হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জের ওই চক্রটিকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন