শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় করোনা জয়ের ছাড়পত্র পেলেন আ.ওয়ামীলীগ সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৮:২৬ পিএম

দেশে করোনাকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেন অসংখ্য আক্রান্ত ব্যাক্তি। এই করোনা জয়ীরাই আবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করছেন সমাজে। যাদের সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার গল্প নতুন করে বাঁচার স্বপ্ন দেখাচ্ছে হাজারো করোনায় আক্রান্ত রোগীদের। ময়মনসিংহের তারাকান্দা উপজেলার করোনায় আক্রান্ত উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রণু ঠাকুরকে করোনা মুক্ত হওয়ার ছাড়পত্র প্রদান করা হয়েছে। দীর্ঘদিন করোনা যুদ্ধে জয়ী হয়ে আবারও নিজ কাজে যোগ দিবেন তিনি। ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে নমুনা পরিক্ষায় ৬ জুন তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রণু ঠাকুরের করোনা পজেটিভ আসে। পরে তাকে নিজ বাড়িতে রেখে বিশেষ ব্যবস্থায় চিকিৎসা দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে করোনা মু্ক্ত প্রদীপ কুমার চক্রবর্তী রণু ঠাকুরকে ছাড়পত্র প্রদান করা হয়েছে। সেই সাথে কিছু মৌসুমি ফল উপহার দেওয়া হয়। একই সাথে তার বাড়ির লক ডাউন তুলে নেয়া হয়।

এই সময় উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ রাশিদুজ্জামান খান, আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রাণেশ চন্দ্র পন্ডিত, তারাকান্দা উপ-স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. বিধান চন্দ্র সরকার ও ডা. তারেক হাসান সৈকত সহ গালাগাঁও ইউনিয়নের সকল স্বাস্থ্যকর্মী যাদের সরাসরি তত্ত্বাবধানে তিনি সুস্থ্য হয়ে উঠেছেন।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, করোনা রোগী প্রদীপ কুমার চক্রবর্তীর পর পর দুইটি টেস্ট নেগেটিভ আসায় তাকে সুস্থ ঘোষণা করে ছাড়পত্র প্রদান করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন