শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিজিবি সদস্যসহ ৫ লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১২:০২ এএম

দেশের বিভিন্ন স্থান থেকে ৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। রাজশাহীতে বিজিবি সদস্যের, পটুয়াখালীর বাউফলে স্বামী-স্ত্রীর, সাতক্ষীরার দেবহাটায় গৃহবধূর ঝুলন্ত ও মুন্সীগঞ্জে নিখোঁজ মিশুক চালকের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে সংবাদদাতাদের পাঠানো তথ্যে এ প্রতিবেদন-রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীতে প্রশিক্ষণে থাকা ফরহাদ হোসেন (২৯) নামে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্যের ঝুলন্ত লাশ রাজশাহী সেক্টরের মোটরযান বিভাগ থেকে উদ্ধার করা হয়। বিজিবি এবং পুলিশ ধারণা করছেন ওই বিজিবি সদস্য আত্মহত্যা করেছেন। নিহত বিজিবি সদস্য ফরহাদ একজন সিপাহী। ফরহাদ চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে বিজিবির ৫৯ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। প্রশিক্ষণের জন্য তিনি রাজশাহী সেক্টরে এসেছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার ইব্রাহিমপুরের বাজিতপুর।
বিজিবির রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ বলেন, প্রাথমিকভাবে তারা ধারণা করছেন সিপাহী ফরহাদ আত্মহত্যা করেছেন। গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টা থেকে ৪টার মধ্যে ঘটনাটি ঘটেছে। গতকাল সকালে ঝুলন্ত লাশ দেখে চন্দ্রিমা থানা পুলিশকে জানানো হয়। তারপর পুলিশ ময়াতদন্তের জন্য লাশটি রামেক মর্গে নিয়ে যায়।
পটুয়াখালী জেলা সংবাদদাতা জানান, লঞ্চের ধাক্কায় নৌকাডুবিতে নিখোঁজের ৩৪ ঘণ্টা পরে বাউফলের আলগী নদীর লঞ্চঘাট এলাকা থেকে গতকাল বিকাল তিনটার দিকে আসলামের (৩৫) ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসির (২২) লাশ তালতলী এলাকা থেকে বিকেল চারটার দিকে উদ্ধার করা হয়। বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, লঞ্চের ধাক্কায় নৌকাডুবিতে নিহত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরার দেবহাটায় রুবিনা আক্তার (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের রেজাউল ইসলাম বাবুর (৩০) স্ত্রী। গতকাল সকালে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচানো অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী রেজাউল ইসলাম বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
স্থানীয় বাসিন্দারা জানান, প্রায় ৮/১০ বছর আগে রুবিনার বিয়ে হয় দক্ষিণ পারুলিয়া গ্রামের নৈশপ্রহরি শহীদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম বাবুর সাথে। রেজাউল ইসলাম মাদকাসক্ত ছিল। সে শ্রমিকের কাজ করতো। তাদের সংসারে ৬ বছরের একটি ছেলে ও সাত মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। বিভিন্ন সময়ে তাদের সংসারে কলহ লেগে থাকতো এবং রেজাউল রুবিনাকে মারপিট করতো।
মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা জানান, মুন্সীগঞ্জে নিখোঁজের তিনদিন পর মিশুক চালক কিশোর মো. তুহিনের (১৪) লাশ মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়। সদর উপজেলার হাটলক্ষীগঞ্জ এলাকার মামুন বেপারীর ছেলে তুহিন গত ১৬ জুন একই এলাকার বন্ধু মেহেদীর মিশুক ভাড়ায় চালাতে নেয়। এরপর থেকে তুহিন নিখোঁজ হয়। গতকাল সদর উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ভোতারচর এলাকায় মেঘনা নদী থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন