শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সৌরভের পরিবারে করোনার হানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০২ এএম

এমনিতেই কয়েক মাস আগে বিসিসিআইয়ের প্রধান হয়েছেন। বিশ্বের সবচেয়ে ধনী ও তর্কযোগ্যভাবে সবচেয়ে ক্ষমতাশালী ক্রিকেট বোর্ডের প্রধান হওয়া মানে সব সময় মানসিক একটা চাপে থাকা। সেই সৌরভ গাঙ্গুলীর মানসিক চাপ আরেকটু বাড়িয়ে দিল করোনাভাইরাস। সৌরভের ভাবি, অর্থাৎ ভাই স্নেহাশিস গাঙ্গুলীর স্ত্রী মম গাঙ্গুলী আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে।
শুধু স্নেহাশিসের স্ত্রীই নন, স্নেহাশিসের শ্বশুর-শাশুড়িসহ একজন গৃহকর্মীর শরীরেও করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। তবে স্নেহাশিসের করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য সংস্থা নিশ্চিত করেছে খবরটি। শহরের এক প্রাইভেট নার্সিং হোমে তাঁদের সেবাশুশ্র‚ষা করা হচ্ছে। নেগেটিভ আসার কারণে স্নেহাশিস নিজে আছেন হোম আইসোলেশনে। তাঁদের অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন রাজ্য স্বাস্থ্য সংস্থার একজন জ্যেষ্ঠ মুখপাত্র, ‘কিছুদিন আগে তাঁদের পরিবারের চারজন শারীরিক কিছু সমস্যার ব্যাপারে আমাদের অবহিত করেন। তাঁদের অসুস্থতার মধ্যে করোনাভাইরাসের মতো লক্ষণ থাকার কারণে করোনা-পরীক্ষা করা হয় এবং তাঁদের ফলাফল কোভিড-১৯ পজিটিভ আসে। পজিটিভ আসার পরপরই তাঁদের একটা প্রাইভেট নার্সিং হোমে স্থানান্তরিত করা হয়েছে।’
তবে আক্রান্ত হওয়ার সময়ে তারা মমিনপুরে নিজেদের বাসাতেই অবস্থান করছিলেন। সৌরভের কলকাতার বেহালার বাড়িতে নয় বলে নিশ্চিত করেছেন ওই কর্মকর্তা। আগামী শনিবার তাঁদের দ্বিতীয় দফায় স্বাস্থ্যপরীক্ষা করা হবে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস ও ইন্ডিয়াটিভি। তাঁদের নার্সিং হোম থেকে ছাড়া হবে কি না, সেটা নির্ভর করবে ওই পরীক্ষা থেকে পাওয়া ফলাফলের ওপর।
গাঙ্গুলীর ক্রিকেটার হওয়ার পেছনে তার দাদা স্নেহাশিসের ভ‚মিকা অনেক বেশি, এটা তিনি বারবার বিভিন্ন সময়ে উল্লেখ করেছেন। বর্তমানে বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন সাবেক এই রঞ্জি তারকা। বাংলার হয়ে এক দশকে ৫৯টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন