শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাবা দিবসে বাবা হলেন স্বর্ণজয়ী হার্ডলার আলমগীর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ৭:৫৭ পিএম | আপডেট : ৯:৩৩ পিএম, ২১ জুন, ২০২০

বিশ্ব বাবা দিবসে কন্যা সন্তানের পিতা হলেন দেশের স্বর্ণজয়ী হার্ডলার মো. আলমগীর হোসেন আলো। রোববার দুপুর ১২টা ২০ মিনিটে আলমগীরের স্ত্রী ইরানী সুলতানা ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন। তবে সন্তানলাভের মূহূর্তে আলমগীর হোসেন আলোর মনেই ছিল না যে, দিনটি বিশ্ব বাবা দিবস। কারণ ১০ জুন তার সন্তানসম্ভবা স্ত্রীকে খুলনার তিতুমীর নৌবাহিনী হাসপাতালে ভর্তি করার পর টেনশনে সবকিছু ভুলে গিয়েছিলেন আলো। পিতা হওয়ার পর তাকে বাবা দিবসের কথাটি মনে করিয়ে দেন দেশের দ্রুততম মানবী নৌবাহিনীর অ্যাথলেট শিরিন আক্তার। খবর পেয়ে শিরিন ফোনে আলোকে বলেন- ‘অভিনন্দন আলো। তুমি তো দারুণ দিনে বাবা হলে। বাবা দিবসে বাবা হওয়ার আনন্দটা তো অন্যরকম’। শিরিনের ফোন পেয়েই আলোর মনে পড়লো সত্যিই তো আজ (রোববার) বাবা দিবস।

বাংলাদেশ নৌবাহিনীর অ্যাথলেট আলমগীর হোসেন আলো ক্যারিয়ারে ১৪টি স্বর্ণ পদক জিতেছেন ৪০০ মিটার হার্ডলসে। এর মধ্যে জাতীয় ও সামার মিটে ১০ বার এবং আন্তঃসার্ভিস প্রতিযোগিতায় ৪ বার সেরা হন খুলনার এই অ্যাথলেট।

কন্যা সন্তানের পিতা হওয়ায় খুব খুশি আলো। তার কথায়, ‘দুটি কারণে আমি আল্লাহর কাছে শুকরিয়া। প্রথমত কন্যা সন্তান পাওয়ায় এবং দ্বিতীয়ত বাবা দিবসে বাবা হওয়ায়। আমি খুব করে চেয়েছিলাম যেন কন্যা সন্তানই হয় আমার। পুরো রমজানে নামাজের পর আল্লার কাছে কন্যা সন্তান চেয়েছি। তিনি আমার মনের আশা পূরণ করেছেন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন