রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মংলায় দুই স্বাস্থ্যকর্মী ও এক ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত

মংলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৭:৩৮ পিএম | আপডেট : ৭:৪৭ পিএম, ২৪ জুন, ২০২০

এই প্রথম মংলায় দুই স্বাস্থ্যকর্মী ও এক ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। তারা হলেন, ইসলামী ব্যাংক মংলা শাখার ক্যাশিয়ার মোঃ রিয়াজুল ইসলাম (৪২), ইউনিয়ন স্বাস্থ্য কর্মি মুজাহিদুল ইসলাম (৩৫) ও কামাল উদ্দিন মৃধা (৪০)। করোনায় আক্রান্তরা বর্তমানে তাদের বাড়ীতে আইসোলেশনে (বিচ্ছিন্নকরন) আছেন।

উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবিতেষ বিশ্বাস জানান, মংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাজিকরের খন্ড এলাকার স্বাস্থকর্মী কামাল মৃধা (৪০), সোনাইলতলা ইউনিয়নের আমড়াতলার স্বাস্থকর্মী মোঃ মুজাহিদুল ইসলাম (৩৫) ও পৌর শহরের বাতেন সড়কের বাসিন্দা ইসলামী ব্যাংকের কর্মচারী রিয়াজ আলমগীর (৩৪) করোনা উপসর্গ নিয়ে গত ২১ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁদের নমুনা দেন। সেই নমুনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর সেখান থেকে বুধবার (২৪ জুন) রিপোর্ট আসে এবং এই তিনজনেরই করোনা পজিটিভ এসেছে। তিনজনই এখন তাঁদের নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন।

মংলা উপজেলা নিবার্হী অফিসার মোঃ রাহাত মান্নান বলেন, করোনা আক্রান্তদের বাড়ি ইতিমধ্যে লকডাউনসহ তাদেরকে কঠোর নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া ব্যাংকে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে ব্যাংকের কার্যক্রম চলমান রাখার জন্য বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন