শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভোলায় মুফতি বাহাউদ্দীনের ইন্তেকাল

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১২:০০ এএম

ভোলার দৌলতখান চরশুভি মাদরাসার মোহাদ্দেস মাওলানা মুফতি বাহাউদ্দীনের ইন্তেকালে ভোলায় ওলামায়ে কেরামদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মরহুম মাওলানা বাহাউদ্দীন দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। তিনি অসুস্থ হয়ে পরায় ঢাকা নেয়ার পথে গত মঙ্গলবার দিনগত রাত ২ টার লঞ্চে ইন্তেকাল করেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের জানাযার নামাজ গতকাল বুধবার সকাল ১০টায় নিজ বাড়ির মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় ও পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৫৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, ২ মেয়ে এবং অসংখ্য ছাত্র ও ভক্তবৃন্দ রেখে গেছেন। তার মৃত্যুতে বিভিন্ন মাদরাসার ছাত্র ও শিক্ষকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মুফতি বাহাউদ্দীনের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন ভোলা দারুল উলুম কামিল মাদরাসা উপাধ্যক্ষ মাওলানা মো. মোবাশ্বিরুল হক নাইম, দারুল উলুম আলীনগর আজিজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা তৈয়বুর রহমান, ভোলা গোরস্থান মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা মহিউদ্দিন, মাওলানা আতাউর রহমান মোমতাজী, ভোলা রতনপুর মাদরাসার মুহতামিম মাওলানা মিজানুর রহমান, ভোলা তানযীমুল কুরআন মাদরাসার পরিচালক মাওলানা তরিকুল ইসলাম, মাওলানা রাকিবুল ইসলাম ফারুকীসহ ভোলা জেলার সর্বস্তরের ওলামায়ে কেরাম ও ছাত্রবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন