ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১১:২২ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষায় তার শরীরে বুধবার রাতে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। তারপর থেকে তিনি নিজের বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য জানিয়েছেন, গত মঙ্গলবার কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার রাতে নমুনা পরীক্ষার রিপোর্টে তার শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়। রাতেই বাড়িতে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। আমাদের পরামর্শে তার চিকিৎসা চলছে। আমরা সব সময় তার শরীরিক অবস্থার খোঁজ খবর নিচ্ছি। করোনা সনাক্ত হওয়ার পর থেকে তিনি বাড়িতে ভাল আছেন।
কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, কোটালীপাড়া প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরন করে আমি করোনা সংক্রমন প্রতিরোধে কাজ শুরু করি। প্রথম সারির করোনা যোদ্ধা হিসেবে মানুষের পাশে দাড়িয়েছি। হোম কোয়ারেন্টাইন, সামাজিক দূরত্ব নিশ্চিত, করোনায় আক্রান্তদের সেবা, করোনায় কর্মহীন ও অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছি। এ ছাড়া কোটালীপাড়ার সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক কর্মকান্ড অব্যাহত রেখেছি। সাধারণ মানুষের জন্য কাজ করতে গিয়েই আমি করোনায় আক্রান্ত হয়েছি। এতে আমার বিন্দুমাত্র দুঃখ কষ্ট নেই। কোটালীপাড়ার বাসীর ভালবাসায় আমি দ্রুতই সুস্থ হব এ আতœবিশ্বাস আমার রয়েছে। কোটালীপাড়া বাসীর দোয়া-আশির্বাদ নিয়ে করোনা জয় করে আমি আবার মানুষের পাশে দাড়াব। যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের জন্য কাজ করে যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন