শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ক্রীড়া সংগঠক উজ্জ্বলের ইন্তেকাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৭:৪৪ পিএম

বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সাবেক সহ-সভাপতি ও অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার ছোট ভাই আনোয়ার হোসেন উজ্জ্বল আর নেই। শুক্রবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যু সংবাদ নিশ্চিত করেন ব্রাদার্স ফুটবল দলের ম্যানেজার আমের খান।

মরহুম আনোয়ার হোসেন উজ্জ্বল দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। শারীরিক নানা জটিলতা নিয়ে দীর্ঘদিন ধরেই তিনি চিকিৎসাধীন ছিলেন। মুত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আতœীয়-স্বজন রেখে যান।

আনোয়ার হোসেন উজ্জ্বল দেশের ক্রীড়াঙ্গনে স্বনামধন্য এক সংগঠক ছিলেন। তিনি ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের ফুটবল সংগঠক হিসেবে বেশি পরিচিত ছিলেন। বেশ কিছুদিন বাফুফের নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেন উজ্জ্বল। উজ্জ্বলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাফুফে, ব্রাদার্স ইউনিয়ন, বাংলাদেশ বয়েজ ক্লাবসহ বিভিন্ন ক্রীড়া সংগঠক। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন