বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

উত্তরা-বনশ্রীতে রাজউকের উচ্ছেদ অভিযান

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আবাসিক ভবনে অনুমোদনহীন স্থাপনা অপসারণে চতুর্থ দিনের মতো অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। গতকাল (বৃহস্পতিবার) সকাল থেকে বিকেল পর্যন্ত উত্তরা ও বনশ্রী আবাসিক এলাকায় অভিযান চালিয়ে হোটেল-রেস্টুরেন্ট, বিউটি পার্লার, বায়িং হাউজ বন্ধ করে দেয়া হয়। এছাড়া ২০টি ভবনের সামনের ফুটপাতের উপর নির্মিত অবৈধ র‌্যাম্প অপসারণ করা হয়।
উত্তরার ৪নং সেক্টরের ৬ ও ১৩নং রোডে নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার জাকির হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ৫টি হোটেল-রেস্টুরেন্ট, একটি বিউটি পার্লার ও একটি বায়িং হাউজ বন্ধ করে দেয়া হয়। এ সময় অন্যান্য সেবাদানকারী সংস্থাগুলো এসব প্রতিষ্ঠানে তাদের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাসির উদ্দিনের নেতৃত্বে বনশ্রী আবাসিক এলাকার বি-ব্লক ও সি-ব্লকের প্রধান সড়ক এবং ৩ ও ৫নং সড়কে অভিযান পরিচালনা করে একটি সুপার শপকে কার-পার্কিংয়ে অবৈধভাবে বাণিজ্যিক ব্যবহারের কারণে দেড় লাখ টাকা জরিমানা এবং একমাসের মধ্যে পার্কিয়ের জায়গা খালি করার জন্য মুচলেকা নেয় ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ২০টি ভবনের সামনের ফুটপাতের উপর নির্মিত অবৈধ র‌্যাম্প অপসারণ করা হয়। অভিযানকালে পুলিশ, ওয়াসা, ডেসা ও তিতাসের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন