বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে গৃহবধূর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১১:০২ এএম

রাজধানীর ওয়ারীতে রেশমা (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় রেশমার স্বামী রবিনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত রেশমা মুন্সিগঞ্জ লৌহজং উপজেলার বড় ফুলকচি গ্রামের মনু হাওলাদারের মেয়ে। তিনি স্বামী রবিন হাসানের সঙ্গে ওয়ারী গোয়ালঘাট লেনের ৫৮ নম্বর বাসার ৬ষ্ঠ তলায় ভাড়া থাকতেন। ৯ মাসের এক সন্তানের মা রেশমা।

রোববার রাতে ওয়ারী থানার এসআই রঞ্জিত সরকার জানান, রেশমার বাবা অভিযোগ করেন তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে মামলা করা হয়। পরে অভিযুক্ত স্বামী রবিনকে গ্রেফতার করা হয়। তবে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো বলে জানতে পেরেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

রেশমার বাবা মনু হাওলাদার জানান, আড়াই বছর আগে প্রেম করে তারা বিয়ে করেন। কয়েকদিন আগে বাবার বাড়ি থেকে ঘুরে আবার ঢাকায় আসেন। গত শনিবার রেশমা ফোন দিয়ে জানায় তার স্বামী রবিন পারিবারিক কলহের জের ধরে তাকে মারধর করছে। এরপর শনিবার দিনগত রাত দেড়টা থেকে ২টার দিকে রবিন তাকে শ্বাসরোধে হত্যার পর ফ্যানের সঙ্গে ঝুলয়ে রাখেন।

তিনি আরো জানান, হত্যার সময় রেশমার চিৎকারে পাশের ভাড়াটিয়ারা এসে ডাকাডাকি করলে এক পর্যায়ে রবিন দরজা খুলে দেন। তারা রেশমাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Sajib Hasan ৩০ জুন, ২০২০, ৯:৪৫ এএম says : 0
onar fasi chara ar kono saja hote parena egula manush somajer kolonko
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন