রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনায় নওগাঁয় আরও ১ জনের মৃত্যু, মোট মৃত্যু ৬ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ২:৫৪ পিএম

নওগাঁয় ক্রমেই করোনা ভাইরাসে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় জেলায় আরও ৬৭ ব্যক্তির শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। আত্রাই উপজেলায় মৃত্যু বরন করেছেন ১ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৫১ জন-এ এবং মোট মৃত্যুর সংখ্যা ৬ । আক্রান্তদের মধ্যে ৩ জন পুলিশ, ২ জন নার্স, ২ জন মেডিক্যাল এ্যাসিস্ট্যান্ট এবং ১ জন স্বাস্থ্য পরিদর্শক রয়েছেন। জেলায় কোভিড-১৯ এ আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৪৫১ জন-এ।
সিভিলসার্জন অফিসের কন্ট্রোলরুমের বরাত দিয়ে ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর মোর্শেদ জানিয়েছেন জেলায় বিভিন্ন উপজেলায় গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা হচ্ছে সদর উপজেলায় ২৬ জন, রানীনগর উপজে লায় ১ জন, আত্রাই উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ৯ জন, বদলগাািছ উপজেলায় ৮ জন, পতœীতলা উপজেলায় ২ জন, ধামইরহাট উপজেলায় ২ জন এবং পোরশা উপজেলায় ১৬ জন।
গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২৪২ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ৯১ জন, রানীনগর উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ১৩ জন, মান্দা উপজেলায় ২১ জন, বদলগাছি উপজেলায় ১৯ জন, পতœীতলা উপজেলায় ১৪ জন, ধামইরহাট উপজেলায় ২৭ জন, নিয়ামতপুর উপজেলায় ২ জন, সাপাহার উপজেলায় ৪১ জন এবং পোরশা উপজেলায় ১১জন।
এই সময়ে হোম কোয়রেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৬৩ জন। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১৬০১ জন। এ সময় সুস্থ্য হয়েছেন ৯ জন এবং মোট সুস্থ্য হয়েছেন ২১৪ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন