রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় ব্যাংক কর্মকর্তাও পুলিশ সদস্যসহ ১১জন করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৩:৩৫ পিএম

মাগুরায় ২৯ জুন সোমবার পুলিশ সদস্য ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন ১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ১২৭ জন। যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৮ জন। নতুন শনাক্ত হওয়া ৯ জনের বাড়ি মাগুরা সদরে ও ২ জন শালিখা উপজেলায়।
মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, সোমবার জেলায় নতুন ১১ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। তাদের মধ্যে মাগুরা পৌরসভার ভেতরে বসবাস করে ৮জন। আক্রান্ত হয়েছে নিজনান্দুয়ালী, মিরপাড়া, দুয়ারপাড়া, ভায়না, আদর্শপাড়া, কলেজপাড়া, কাশিনাথপুর ও শিবরামপুর এলাকায় ১জন করে এবং সদর উপজেলার হাজিপুর গ্রামে একজন করোনা শনাক্ত হয়েছে। এছাড়া শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের সানদ্রা গ্রামে ১জন ও ধনেশ্বরগাতি পুলিশ ক্যাম্পের এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে।

মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ১২৭ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৮৪ জন, শ্রীপুরে ১৮ জন, শালিখায় ১১ জন, মহম্মদপুরে ১৪ জন। মাগুরা সদর, শ্রীপুর ও শালিখা উপজেলায় ১ জনকরে ৩ জন মারা গেছে । এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৪৮ জন। আক্রান্তদের ৪ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও ৭১ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া মগুরা থেকে ১ জনকে জেলার বাহিরে রেফার করা হয়েছে। এদিকে গত রবিবার থেকে মাগুরা পৌরসভার ৪নং ওয়াডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে লকডাউন ঘোষণা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন