বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্ট্যামফোর্ড ব্রিজে ফুটবল রোমাঞ্চ

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গেল পরশু রাতে চেলসির হয়ে ৭০০তম ম্যাচ খেলতে মাঠে নেমেছিলেন জন টেরি। টেরি কি জানতেন এদিন কি নাটকীয়তা অপেক্ষা তার জন্য? চরম নাটকীয়তায় ভরা ম্যাচটিতে টেরিই ছিলেন কেন্দ্রিয় চরিত্র। ৬ গোলের ম্যাচে অবশ্য জয় পায়নি কেউই। কিন্তু যে নাটক মঞ্চস্থ হল তাতে এক পয়েন্ট পাওয়াও চেলসির জন্য ছিল প্রায় জয়ের সমান।
৬ গোরৈ ম্যাচ হলেও স্ট্যামফোর্ড ব্রিজে প্রথম গোলের সাক্ষাতের জন্য অপেক্ষা করতে হয় ৫০ মিনিট পর্যন্ত। গোলটি আসে জন টেরির কল্যাণে! না প্রতিপক্ষের জালে নয়, নিজেদের জালে বল জড়িয়েছিলেন টেরি। এসময় নিজেদেন গোলমুখে প্রতিপক্ষের নীচু ক্রস বিপদ মুক্ত করতে গেলে নিজেদের জালেই বল জড়িয়ে যায়। এর ৬ মিনিট পর মিরালেসের গোলে ২-০তে এগিয়ে যায় এভারটন। তবে ৮ মিনিট পর দুই মিনিটের ব্যবধানে ডিয়েগো কস্তা ও সেস ফেব্রিগাসের গোলে সমতায় ফেরে ব্লুরা। এরপর ড্রয়ের দিকে এগুতে থাকা ম্যাচে স্বাগতিকদের চমকে দিয়ে ম্যাচের ৯০তম মিনিটে এভারটনকে এগিয়ে দেন ফুনেস মরি। কে জানত তখনও নাটক বাকি। যোগ করা সময়ের ৮ম মিনিটে চেলসি অধিনায়কের প্রায়শ্চিত্তে এক পয়েন্ট নিশ্চিত হয় চেলসির। আর স্ট্যামফোর্ড ব্রিজের দর্শরা মাঠ ছাড়ে এক টানটান উত্তেজনা নিয়ে। অবশ্য পয়েন্ট তালিকায় তাতে কোন পরিবর্তন আসেনি চ্যাম্পিয়নদের। ২২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১৪তম অবস্থানেই আছে তারা।
এদিকে অ্যাস্টন ভিলার মাঠে ১-১ গোলের ড্র লেস্টার সিটিকে আবারো তুলে দিয়েছে পয়েন্ট তালিকার শীর্ষে। একই রাতে ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে বিধ্বস্থ করে জয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি। আর্জেন্টাইন তারকা সর্জিও আগুয়েরো করেন জোড়া গোল। বাকি গোল দুটি ফ্যাবিয়ান ডেলফ ও ডেভিড সিলভার নামে। এই জয়ে শীর্ষে থাকা লেস্টারের (৪৪) চেয়ে এক পয়েন্ট কম নিয়ে পয়েন্ট তালিকার ২য় স্থানে উঠে এল আকাশি-নীলরা। একই পয়েন্ট নিয়ে ৩য় স্থানে আর্সেনাল। অবশ্য এক ম্যাচ কম খেলেছে আর্সেনাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন