রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না’গঞ্জে আক্রান্ত আরও ২১ জন : সুস্থতায় রেকর্ড ৬১২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ২:০৪ পিএম

নারায়ণগঞ্জে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২১ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৫ হাজার ১৬৯ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়েছেন ৬১২ জন। যা জেলায় একদিনে সর্বোচ্চ সুস্থতার রেকর্ড। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১১৪ জন। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই। সুস্থ হওয়ার তালিকাতে জেলার মধ্যে সবচেয়ে এগিয়ে সিটি করপোরেশন, তারপরেই সদর উপজেলার অবস্থান।
বুধবার (১ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৭ জন ও সদরে ৩৪ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন ও আক্রান্ত ১ হাজার ৮২৪ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২১২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১৮১ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৪৮৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৫৩ ও মারা গেছেন ১৪ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ১৬ জন আক্রান্ত।
জেলায় এই পর্যন্ত মোট ২৫ হাজার ৫৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৬৩ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৩ হাজার ৫৭৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ২৪৫ জন, সদর উপজেলার ৯৯২ জন, রূপগঞ্জের ৫৪০ জন ও আড়াইহাজারের ৩৬৫ জন, বন্দরের ১১৭ ও সোনারগাঁয়ের ৩১৫ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন