শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বান্দরবানে সেনাবাহিনীর সাথে জেএসএসের গোলাগুলি

মা নিহত ও শিশু আহত

মো. সাদত উল্লাহ, বান্দরবান থেকে | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:০৫ এএম

বান্দরবানের রোয়াংছড়িতে সেনাবাহিনীর সাথে জেএসএস (সন্তু লারমা) গ্রুপের গোলাগুলি ঘটনা ঘটেছে। এঘটনা একই পরিবারের মা নিহত হয়েছে। ৪ বছরের শিশু গুরুতর আহত হয়েছে। নিহত মা শান্তি লতা তঞ্চঙ্গ্যা (২৮)। আহত শিশুর নাম অর্জুন তঞ্চঙ্গ্যা।
সেনাবাহিনী জানায়, গত শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে রোয়াংছড়ি উপজেলার অংগ্যপাড়া নাতীনঝিড়ি নামক স্থানে সেনাবাহিনীর তিনটি টহল দল অবস্থান লক্ষ্য করে জেএসএস (মূল) সন্তু লারমা গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা পাহাড়ের পশ্চিম দিক এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। পরবর্তীতে সেনাটহল দলটি সশস্ত্র সন্ত্রাসীদের আটক করতে অভিযান চালায়। এসময় সেনা বাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। পরে তল্লাসী চালানোর সময় স্থানীয় এক নারী ও তার ৪ বছরের শিশুকে গুরুতর আহত অবস্থায় দেখতে পায়। এসময় আহত নারী ও শিশুটিকে সেনাবাহিনী উদ্ধার করে সেনা এ্যাম্বুলেন্স যোগে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসার পথে আহত নারী মৃত্যু বরণ করেন। বর্তমানে উক্ত লাশ ও আহত শিশুটি রোয়াংছড়ি হাসপাতালে রয়েছে।

উল্লেখ্য যে, গত ৭ জুলাই রাজবিলা ইউনিয়নের বাঘমারা এলাকায় জেএসএস (সন্তু লারমা) গ্রুপের সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে জেএসএস সংস্কার (এমএন লারমা) গ্রুপের ৬ জন নিহত ও ৩ জন আহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
a aman ২২ অক্টোবর, ২০২০, ৬:০২ পিএম says : 0
I dont undersatnd why bangladesh police still not arresting shantu larma !!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন