শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে মুকসুদপুর পৌরসভার ৩টি ওয়ার্ড লকডাউন

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১১:৩৫ এএম

গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে রেড জোন চিহ্নিত করে ২১ দিনের লকডাউন ঘোষনা করেছে উপজেলা প্রশাসন।
শনিবার (১১ জুলাই) মুকসুদপুর পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত করে লাকডাউন করা হয়েছে।
মুকসুদপুর উপজেলা প্রশাসন জানিয়েছে, মুকসুদপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের দক্ষিণ চন্ডিবরদী বটতলা হতে আনসার-ভিডিপি অফিস, দক্ষিণ চন্ডিবরদী বটতলা হতে ডাকবাংলো ও দক্ষিণ চন্ডিবরদী পাকা ব্রীজ হতে ওমর শেখের বাড়ী পর্যন্ত। ৫ নং ওয়ার্ডের গোপীনাথপুর তিন রাস্তা মোড় হতে ছানোয়ারের বাড়ি, গোপিনাথপুর জাকিরের বাড়ি হতে কিবরিয়ার বাড়ি , গোপিনাথপুর মিয়া বাড়ি মসজিদ হতে লিক্সনের বাড়ি, সরকারি মুকসুদপুর কলেজের পর্ব গেইট হতে আনোয়ার মাস্টারের বাড়ি, গোপিনাথপুর পশ্চিমপাড়া পেট্রোল পাম্পে দক্ষিণ পাশের নাছির মোল্যার বাড়ি পর্যন্ত। ৬ নং ওয়ার্ডের টেংরাখোলা আতিয়ার ইঞ্জিনিয়ার সাহেবের বাড়ি হতে শরিফ বাড়ি মসজিদ, টেংরাখোলা রওশন মিয়ার বাড়ি বাড়ির দক্ষিন পাশ হতে কারিতাস অফিস, টেংরাখোলা ইকবালেল দোকান হতে আলালের স মিল ও টেংরাখোলা সুমনের বাড়ি হতে আতিয়ারের বাড়ি পর্যন্ত রেডজোন হিহ্নিত করে ২১ দিনের লগডাউন ঘোষনা করা হয়েছে।
মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ তাসলিমা আলী জানান, স্বাস্থ্য বিভাগ মুকসুদপুর পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডকে রেডজোন চিহ্নিত করে জেলা প্রশাসনকে ডাকডাউনের অনুরোধ করে। জেলা প্রশাসকের নির্দেশে আমরা পৌরসভার মেয়র ও কাউন্সিলরদে সাথে বৈঠক করে সেটা শনিবার থেকে বাস্তবায়ন করেছি। করোনা সংক্রমন প্রতিরোধে এখানে যানবাহন ও সাধারণ মানুষের চলাচল সীমিত করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন