ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নূরুল ইসলাম বাবুলের ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৬:১৪ পিএম

যমুনা গ্রুপের চেয়ারম্যান দৈনিক যুগান্তর ও যমুনা টিভি’র প্রতিষ্ঠাতা আলহাজ নুরুল ইসলাম বাবুল এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও তাঁর রুহের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ এক শোকবার্তায় পীর সাহেব চরমোনাই বলেন, মরহুম নুরুল ইসলাম বাবুল বাংলাদেশের একজন সফল উদ্যোক্তা ও শীর্ষ ব্যবসায়ী। তিনি দেশের আর্থ সামাজিক উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। স্বাধীন ও নিরপেক্ষ গণমাধ্যম প্রতিষ্ঠার ক্ষেত্রেও তিনি অসামান্য অবদান রাখেন। পীর সাহেব চরমোনাই মরহুমের প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলো ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে আরো ব্যাপক ভূমিকা পালন করবে আশা প্রকাশ করেন।

পীর সাহেব চরমোনাই বলেন, আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমের পরিবারকে ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করুন।

এদিকে, ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমান বারকা শাখার অর্থ সম্পাদক মাওলানা ক্বারী সফিউল্লাহ ওমানের রুস্তাক সরকারি হাসপাতালে আজ সোমবার ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মাওলানা সফিউল্লাহ’র ইন্তেকালে শোক ও তাঁর রুহের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শাজাহান ১৩ জুলাই, ২০২০, ৯:৫২ পিএম says : 0
সবকিছু কি আমি বাংলা লেখতে পাবো
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন