ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ছয় হাজারের পৌছাতে যাচ্ছে সিলেট করোনা রোগী : মৃত্যু ৪ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:৪৮ পিএম

৬ হাজারে পৌছাতে যাচ্ছে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় আরো ১০০ জন হয়েছেন। এ নিয়ে করোনা পজেটিভ ৫৯৯০ জন। তবে ২৪২৩ জন সুস্থ হয়ে উঠেছেন। এদিকে, সোমবার (১৩ জুলাই) একদিনে বিভাগে ৪ জন মারা গেছেন করোনায়। এর মধ্যে সিলেটে ২ জন ও সুনামগঞ্জে ২জন। জানা গেছে, গতকাল এ অঞ্চলে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১০০ জন। এর মধ্যে সিলেটে ৫০, মৌলভীবাজারে ২১, সুনামগঞ্জে ১৮ ও হবিগঞ্জে ১১ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে প্রাপ্ত, আজ মঙ্গলবার (১৪ জুলাই) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত হয়েছেন ৫৯৯০ জন। এর মধ্যে সিলেট ৩১৭৫, সুনামগঞ্জে ১১৯২, মৌলভীবাজার ৭০১ ও হবিগঞ্জে ৯২২ জন।
বিভাগে করোনা আক্রান্ত হয়ে আজ পর্যন্ত ১৮৯ জন ভর্তি আছেন হাসপাতালে। এর মধ্যে সিলেটে ৮০, মৌলভীবাজার, ২৭ সুনামগঞ্জে ৩৩ ও হবিগঞ্জে ৪৯ জন। এছাড়া করোনা পজেটিভ ও উপসর্গযুক্ত সহ বিভাগজুড়ে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৯৪৪ জন। এর মধ্যে সিলেটে ৪০৮, মৌলভীবাজারে ৬৪, সুনামগঞ্জে ২৭৫ ও হবিগঞ্জে ১৯৭ জন। এদিকে, বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ১০৪ জন হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। এর মধ্যে সিলেটে ৪০, মৌলভীবাজারে ১০ সুনামগঞ্জে ২৯ ও হবিগঞ্জে ২৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৪২৩। এর মধ্যে সিলেটে ৭২০, মৌলভীবাজারে ৩৮৭ সুনামগঞ্জে ৮৮৬ ও হবিগঞ্জে ৪৩০ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র অনুযায়ী, গত ১০ মার্চ থেকে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে ১৬০০৪ জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টিনে। ১৫৩৯৬ জনকে দেয়া হয়েছে ছাড়পত্র। বর্তমানে ৬০৮ জন অবস্থান করছেন হোম কোয়ারেন্টিনে। এর মধ্যে সিলেটে ৩৪৫, মৌলভীবাজারে ৯৯, সুনামগঞ্জে ৮৯ ও হবিগঞ্জে ৭৫ জন। আজ পর্যন্ত বিভাগের ৩২২ জন কোয়ারেন্টিনরত আছেন হাসপাতালে। এর মধ্যে সিলেটে ৮৩, মৌলভীবাজারে ৬০ সুনামগঞ্জে ৪০ ও হবিগঞ্জের ১৩৯ জন। এদিকে, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে বিভাগে মত্যুর সংখ্যা এখন ১০৭। এর মধ্যে সিলেট ৮২, মৌলভীবাজারে ৮, সুনামগঞ্জে ১১ ও হবিগঞ্জে ৬ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন