শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চমেকে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা ১১ চিকিৎসকসহ আসামি ১৬

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ১০:২৮ এএম

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। মামলায় ১১ চিকিৎসকসহ ১৬ জনকে আসামি করা হয়।
আসামিরা চমেক ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মী। তারা সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী। এছাড়া আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

পাঁচলাইশ থানায় মামলাটি দায়ের করেন চমেক ছাত্রলীগের এক পক্ষের নেতা মো. খোরশেদুল ইসলাম। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপে মারামারির ঘটনায় মামলায় ১১ চিকিৎসকসহ ১৬ জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
আসামিরা হলেন, ডা. সোহেল পারভেজ সুমন, ডা. হিমেল চাকমা, ডা. সায়েম তানভীর, ডা. ওয়াসিম সাজ্জাদ রানা, ডা. হাবিবুর রহমান, ডা. এম আউয়াল রাফি, ডা. ওসমান গণি, ডা. ফয়সাল আহমেদ, ডা. তাজুয়ার রহমান অয়ন, ডা. আরমান উল্লাহ চৌধুরী, ডা. নাবিদ তানভীর, শাহরিয়ার মো. রাহাতুল ইসলাম, আল আমিন ইসলাম শিমুল, সোয়েব আলী খান, ওয়াহিদ মুরাদ শাহীন এবং মাহাদি বিন হাশিম।


মামলার এজাহারে বাদি খোরশেদুল ইসলাম তাদের ওপর হামলার অভিযোগ এনেছেন আসামিদের বিরুদ্ধে। এরপর চমেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে গেলে সেখানে আবার মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন।


গত রোববার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এবং সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী দুটি গ্রুপের মধ্যে এ সংঘর্ষে চার পুলিশ সদস্যসহ মোট ১৫ জন আহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন