মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এন্ড্রুকিশোরকে শেষবারের মত শ্রদ্ধা জানালো রাজশাহীর মানুষ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ১১:৪১ এএম

প্লেব্যাক সম্রাট এন্ড্রুকিশোরকে শেষবারের মতো দেখতে ও শ্রদ্ধা জানালো রাজশাহীর মানুষ। অসংখ্য ভক্তদের ভালোবাসায় সিক্ত হলেন। তার লাশের উপর ফুল রেখে সবাই শ্রদ্ধা জানান। রাজশাহীর স্থানীয় চার্চে আজ ১৫ জুলাই শেষ শ্রদ্ধা জানাতে নিয়ে আসা হয় এন্ড্রু কিশোরকে। সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত গির্জার মধ্যে রাখা হয় তাকে। এরপর প্রিয় গায়কের পরিবার পরিজন ছেলে মেয়েদের নিয়ে প্রার্থনা করেন ফাদার।

প্রার্থনা শেষে সাধারণের শ্রদ্ধা জানাতে চার্চের সামনে রাখা হয় মরদেহ। এখানে সবাই ফুলে ফুলে সিক্ত করেন এন্ড্রু কিশোরকে। প্রিয় এই শিল্পীর পরিবারের সদস্যরা ও শোভাকাঙ্খি-ভক্তরা শেষ শ্রদ্ধা জানাতে এসেছেন তাকে। ফুলে ফুলে ভরে গেছে তার কফিন।
চার্চের আয়োজন শেষ হলে এন্ড্রু কিশোরের লাশ নিয়ে আসা হবে রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হবেন।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বর থেকে ক্যান্সারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এন্ড্রু কিশোর। ৯ মাস পর সিঙ্গাপুরে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর ১১ জুন রাত আড়াইটার একটি বিশেষ ফ্লাইটে দেশে ফেরেন। তারপর ঢাকার বাসায় বেশকিছু দিন অবস্থান করে শরীরের অবস্থা বিবেচনায় ও কোলাহলমুক্ত থাকতে রাজশাহী চলে আসেন।
তারপর থেকে সেখানে তার বোনের বাসা সংলগ্ন ক্লিনিকেই ছিলেন। সবাইকে কাঁদিয়ে ৬ জুলাই না ফেরার দেশে চলে গেছেন গানের সম্রাট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন