মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলেল শ্রদ্ধা ও ভালবাসায় আ,খ,ম জাহাঙ্গীরকে বিদায় জানালেন পটুয়াখালী বাসী

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ৬:৪৪ পিএম

পটুয়াখালী জেলার কৃতি সন্তান,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,পটুয়াখালী-৩(গলাচিপা-দশমিনা)আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী আখম জাহাঙ্গীর হোসাইন(৬৬) রাজনীতিবিদ, সাধারণ মানুষ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মীদের ফুলেল শ্রদ্ধা আর অশ্রুতে সিক্ত হয়ে বিদায় নিলেন।গলাচিপার গজালিয়া ইউনিয়নের ইছাদী গ্রামের পারিবারিক গোরস্থানে চতুর্থ জানাজা শেষে তাঁর বাবা মায়ের পাশে শায়িত হয়েছেন বর্ষিয়ান জনপ্রীয় নেতা আ,খ,ম জাহাঙ্গীর হোসেন।

শুক্রবার সকালে ঢাকার মিরপুরে প্রথম জানাজা শেষে বেলা ১১টার দিকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে আখম জাহাঙ্গীরের মরদেহ আনা হয় দশমিনায়। সেখানে উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় প্রশাসনের ব্যবস্থাপনায় শ্রদ্ধা নিবেদন করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদাসহ দশমিনা উপজেলা প্রশাসন, দলীয় ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন। এর পর খম জাহাঙ্গীরের মরদেহ নিয়ে আসা হয় জন্মভূমি গলাচিপায়। গলাচিপা স্থানীয় আওয়ামী লীগ অফিসে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতা-কর্মী, উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ । শ্রদ্ধা নিবেদন শেষে স্থানীয় হাইস্কুল খেলার মাঠে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এর পর বাদ আছর উপজেলার ইছাদী গ্রামের বাড়িতে চতুর্থ জানাজা শেষে আখম জাহাঙ্গীরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য আ.খ.ম জাহাঙ্গীর হোসেন বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা যান।তিনি ২ডিসেম্বর করোনায় আক্রান্ত হন এবং পরবর্তিতে ৪ ডিসেম্বর ভর্তি হন ।

উল্লেখ্য আ,খ,ম জাহাঙ্গীর হোসেন গলাচিপা-দশমিনা আসন থেকে ১৯৯১,১৯৯৬,২০০১,এবং ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচীত হন এর মধ্যে তিনি ১৯৯৬ সালে পাট ও বস্ত্রমন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন ।বর্তমানে তিনি আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।তিনি ১৯৫৪ সালের ১৮ জানুয়ারী পটুয়াখালী জেলার গলাচিপার চরচন্দ্রাইল গ্রামে জন্ম গ্রহন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন