ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কবিরহাটে সিএনজি-পিকআপ সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ২:১৩ পিএম

কবিরহাট উপজেলায় যাত্রীবাহী সিএনজি ও পিকআপভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে আবুল হাসেম শাকিল (১৮) নামের এক কলেজ ছাত্র ঘটনাস্থলেই নিহত ও দ্বীন মোহাম্মদ নামের এক ব্যক্তি আহত হয়েছে। ঘটনায় পিকআপটি আটক করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কবিরহাট-বসুরহাট সড়কের কবিরহাট সরকারি হাসপাতাল (পুরাতন ভবন) সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত আবুল হাসেম শাকিল বাটইয়া ইউনিয়নের চাঁনপুর শাহ গ্রামের রিয়াজ উদ্দিন মুন্সি বাড়ীর আবুল খায়েরের ছেলে। সে কবিরহাট সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ভূঁইয়ারহাট বাজার থেকে কবিরহাট বাজারের উদ্দেশ্যে একটি যাত্রীবাহী সিএনজি ছেড়ে আসে। সিএনজিটি কবিরহাট উত্তর বাজারের সরকারি হাসপাতালের পুরাতন ভবনের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি ধুমড়েমুছড়ে গিয়ে সিএনজিতে থাকা যাত্রী আবুল হাসেম শাকিল ঘটনাস্থলে নিহত ও দ্বীন মোহাম্মদ নামের এক যাত্রী আহত হয়।

কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের বিষয়টি নিশ্চিত করে জানান, সিএনজির বিপরীত দিক থেকে আসা পিকআপটি হঠাৎ করে মোড় নিতে গেলে এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পিকআপ গাড়ীটি আটক করা হয়েছে। ঘটনার পর দ্রুত পালিয়ে যাওয়ায় চালককে আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন