শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে আরও ১৬ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৪:৪১ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৭৫৭ জনে। নতুন কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১২৪ জন। সোমবার (২০ জুলাই) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
১৯ জুলাই (রোববার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৭৪১ জন। জেলায় মোট সুস্থ ৫০৯৬ জন। মোট মৃত্যু হয়েছে ১২৪ জনের।
সোমবার (২০ জুলাই) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১৯ জুলাই সকাল ৮টা হতে ২০ জুলাই সকাল ৮টা পর্যন্ত) জেলায় ১৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৯,৯৫৬ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ১৬ জন, মোট আক্রান্ত ৫,৭৫৭ জন। জেলায় নতুন করে সুস্থ ৪৭ জন, মোট সুস্থ ৫,১৪৩ জন। মোট মুত্যু হয়েছে ১২৪ জনের।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৬৭, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর। উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৩, সোনারগাঁও উপজেলায় ১৭ জন। পুরো জেলায় ১২৪ জন।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৫০, বন্দর উপজেলায় ২৩২, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৯৯০, রূপগঞ্জ উপজেলায় ১১৪৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩৩৮ ও সোনারগাঁও উপজেলায় ৫০২জন। পুরো জেলায় ৫,৭৫৭ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৪৮৭, বন্দর উপজেলায় ১৮৭, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৭৮৯, রূপগঞ্জ উপজেলায় ১০২৮, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২০৭ ও সোনারগাঁও উপজেলায় ৪৪৫ জন। পুরো জেলায় ৫১৪৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন