মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে আরও ১ জনের মৃত্যু মোট আক্রান্ত ৫৭৭৯

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৩:১৯ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১২৫ জন। মারা যাওয়া ব্যক্তি (৬০) সোনারগাঁয়ের পিরোজপুরের বাসিন্দা। অন্যদিকে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৭ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৭৭৯ জন।
বুধবার (২২ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৪ জন, সদরে ২ জন ও বন্দরে ১ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২ হাজার জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৪৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৩৫ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫০২ ও মারা গেছেন ১৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ১৪৬ জন আক্রান্ত।

জেলায় এই পর্যন্ত মোট ৩০ হাজার ৩১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫৯ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৫ হাজার ২৬১ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৮২৪ জন, সদর উপজেলার ১ হাজার ২৫১ জন, রূপগঞ্জের ১ হাজার ৩০ জন ও আড়াইহাজারের ৫০৭ জন, বন্দরের ১৯৩ ও সোনারগাঁয়ের ৪৫৬ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন