মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে আক্রান্ত আরো ১৪৮ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৯:৩৪ এএম

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ১৪৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। ৭টি ল্যাবে ১০৭৮টি নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৩৪৬ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু হয়েছে।

মোট ১০৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ১৪৮ জনের। সংক্রমণের হার ১৩ শতাংশ। বৃহস্পতিবার সকালে
সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয় বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৭০টি, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ১৮৬টি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৪১টি, চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে ১৬১টি, ইমপেরিয়াল হাসপাতালের ল্যাবে ১১১টি, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি ১০০টি ও কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৯টি নমুনা পরীক্ষা করা হয়।

এতে বিআইটিআইডিতে ২২ জন, সিভাসুতে ৭ জন, চমেকে ৩৯ জন, চবিতে ২৯ জন, ইমপেরিয়াল ২২ জন, শেভরণে ২৭ জন ও কক্সবাজার মেডিকেল কলেজে ২ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় ৭টি ল্যাবে ১০৭৮টি নমুনা পরীক্ষা করে মোট ১৪৮ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে ১১৬ জন নগরীর এবং ৩২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এছাড়া করোনায় গত ২৪ ঘণ্টায় একজন মারা গেছেন। এ নিয়ে চট্টগ্রামে করোনায় মারা গেছেন ২২৬ জন। সুস্থ হয়ে হাসপাতালে ছেড়েছেন আরো ৬৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন