বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে করোনা আক্রান্ত একজনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১২:২১ পিএম

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিতাই চন্দ্র পাল( ৬৮) কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গতকাল বিকেলে মারা গিয়েছে।
পটুয়াখালী হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত নিতাই চন্দ্র পাল গত ১৯ জুলাই পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি হন।ভর্তির পর থেকেই তার শ্বাসকষ্টসহ শারীরিক অবস্থা ভালো না হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলেও তার পরিবারের সদস্যরা নিতে বিলম্ব করেন। গতকাল বিকেলে নিতাই চন্দ্র পাল এর শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন অ্যাম্বুলেন্সে বরিশাল নেওয়ার পথে সে মারা যায়। উল্লেখ্য নিতাই চন্দ্র পাল গত ১৬ জুলাই অসুস্থ অবস্থায় তার নমুনা প্রদান করেন এবং ১৮ তারিখ পজিটিভ রিপোর্ট আসেন
বাউফল পৌর এলাকার অধিবাসী নিতাই চন্দ্র মরদেহ বাউফলে রাতে কোভিড প্রটোকল অনুযায়ী সৎকার করা হয়েছে বলে জানিয়েছেন বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার প্রশান্ত কুমার সাহা।
পটুয়াখালী সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, এ নিয়ে পটুয়াখালীতে মৃতের সংখ্যা ২৭ এবং আক্রান্তের সংখ্যা ৯২৯ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন