রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেসির ইন্টারে যাওয়ার গুঞ্জন বাড়ালেন তার বাবা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০১ এএম

চলতি মৌসুমে লিওনেল মেসির ইন্টার মিলানে যোগ দেওয়ার গুঞ্জনের উৎসটা ছিলেন ক্লাবটির সাবেক সভাপতি মাসিমো মোরাতি। মেসি ইন্টারের জন্য কোনো ‘অলীক’ স্বপ্ন নয় বলেই জানিয়েছেন তিনি। যদিও পরে এক ইনস্টাগ্রাম পোস্টে সে গুঞ্জনের ভিত্তি নেই বলে জানিয়েছিলেন বার্সা অধিনায়ক। কিন্তু সা¤প্রতিক সময়ে ফের সে গুঞ্জন ডালপালা মেলেছে। আর এবারের গুঞ্জনের কারণ খোদ তার বাবা জর্জ মেসি।

অবশ্য মেসির তরুণ অবস্থায় থাকাকালীন সময় থেকেই তাকে সানসিরোতে আনার স্বপ্নে বিভোর। যদিও মেসির তরফ থেকে কখনোই কোনো ধরণের ইঙ্গিত পাওয়া যায়নি। কিন্তু স¤প্রতি বাবা মিলানে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। তাতে অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলাচ্ছেন। আর এ সংবাদ ইতালির শীর্ষস্থানীয় গণমাধ্যম লা গাজেত্তা দেল্লো তাদের প্রথম পাতায় ছাপিয়েছে। এছাড়া রেডিও রাই এবং তুত্তোমারকাতোও ফলাও করে প্রকাশ করেছে এ সংবাদ।

যদিও স্কাই স্পোর্টস ইতালিয়া অবশ্য এ সময় মেসির বাবার মিলানে বাড়ি কেনার ভিন্ন কারণ দেখিয়েছে। হঠাৎ জর্জ মেসির মিলানে নতুন ঠিকানা বানানোর কারণটা সম্প‚র্ণ আর্থিক বলেই জানিয়েছে তারা। ২০১৭ সালে করা ধনী বিদেশিদের জন্য ইতালির নতুন আইন অনুযায়ী বড় অঙ্কের শুল্ক কমানোর কারণে সেখানে মেসির বাবা বাড়ি কিনেছেন বলে সংবাদ প্রকাশ করেছে তারা। তারপরও গুঞ্জন থেমে নেই। 

করোনাভাইরাসের অনাকাক্সিক্ষত বিরতি শেষে ফুটবল মাঠে ফেরার পর প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি বার্সেলোনা। শুরুতেই চার ম্যাচে তিনটি ড্র করে শিরোপা এক প্রকার হাতছাড়া করে। পরে দুর্বল ওসাসুনার বিপক্ষে হারে ষোলোকলা পূরণ করে তারা। ফলে দুই মৌসুম প লা লিগার শিরোপা হাতছাড়া করে তারা। এমনকি শিরোপাহীন মৌসুমের সামনে তারা। তাতে বেশ বিরক্ত ছিলেন মেসি।

তার উপর দারুণ ছন্দে খেলে দলকে একা টানলেও সমর্থন পাচ্ছিলেন না সতীর্থদের। কোচের পরিকল্পনাও পছন্দ হচ্ছিল না তার। এছাড়া ক্লাবও তাকে মন মতো পরিকল্পনা উপহার দিতে পারছে না। সবমিলিয়ে ক্লাবটিতে অসুখী হয়ে পড়েছেন বলে সংবাদ প্রকাশ পেয়েছে। এর মধ্যেই নতুন চুক্তির ব্যাপারে ক্লাবটি আগ্রহ দেখালে তা নাকচ করে দেন বলেই সংবাদ এসেছে। তাতে গুঞ্জন আরও বেড়েছে।

#adminsub1@201*&@

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন