শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেয়র আরিফের ‘হেদায়ত’ কামনায় সিলেটে আ’লীগ নেতাকর্মীদের মোনাজাত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ৬:৫১ পিএম

দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মেয়র আরিফুল হক চৌধুরীর ‘হেদায়েত’ কামনা করে প্রার্থনা করছেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। সিলেট সিটি করপোরেশন (সিসিক) তথা নগর ভবনের সামনের পয়েন্টকে ‘নগর চত্বর’ থেকে বদলে দিয়ে ‘কামরান চত্বর’ নামের সাইনবোর্ড লাগানোর সময় মোনাজাতে এই কামনা করেন তিনি। সিসিকের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান গত ১৫ জুন মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর তাঁর স্মৃতিকে ধরে রাখতে ‘কিছু একটা করার’ বিভিন্ন মহল থেকে দাবি ওঠে। সেই ‘কিছু করার’ মধ্যে নগর ভবনের সামনের পয়েন্টকে ‘কামরান চত্বর’ করার দাবি জানান নেতাকর্মীরা। সিসিক মেয়র আরিফও কামরানের স্মৃতিকে ধরে রাখতে উদ্যোগ গ্রহনে প্রদান করেন আশ্বাস।

এরকম অবস্থার মধ্যে নগর ভবনের সামনের পয়েন্টকে গতকাল রবিবার ‘নগর চত্বর’ হিসেবে উদ্বোধন করেন সিটি মেয়র। নগরীর সৌন্দর্যবর্ধন প্রকল্পের আওতায় এ চত্বর নির্মাণ করা হয়। কিন্তু এই ঘোষনার পরই আজ সোমবার ওই চত্বরে ‘কামরান চত্বর’ লেখা সাইনবোর্ড টানিয়ে দেন কাউন্সিলর আজাদের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা। এ সময় সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনায় এক আনুষ্টানিক মোনাজাত পরিচালনা করেন সিসিকের প্রভাবশালী কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। মোনাজাতে অন্যদের মধ্যে শরিক হন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সিসিক কাউন্সিলর আফতাব হোসেন খান, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, প্রমুখ।
মোনাজাতে বলেন ‘আমাদের মেয়র সাহেব আরিফুল হক চৌধুরীকে আল্লাহ তায়ালা যেন হেদায়েত দান করেন। ভবিষ্যতে রাত-বিরাতে উল্টাপাল্টা কোনো কাজ যেন না করেন মেয়র সাহেব। তাঁর শুভবুদ্ধি উদয়েরও প্রার্থনা করেন তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন