ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

পাকিস্তান টেস্ট দলে ওয়াহাব রিয়াজ-সরফরাজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১০:২২ এএম

আর মাত্র কয়েকটা দিন বাকী। করোনাভাইরাসের মধ্যেই পাকিস্তান ক্রিকেট দীর্ঘ সফরে ইংল্যান্ডে রয়েছেন। এবার সে দলের সঙ্গে যুক্ত হয়েছেন সাবেক অধিনায়ক সরফরাজ ও ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ।
আগামী ৫ আগস্ট ওল্ড ট্র্যাফোর্ডে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে পাকিস্তান ক্রিকেট দল। এই টেস্ট ম্যাচ সামনে রেখে ২০ সদস্যের সংক্ষিপ্ত স্কোয়াড ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। যেখানে রাখা হয়েছে দুই অভিজ্ঞ খেলোয়াড় ওয়াহাব রিয়াজ ও সরফরাজ আহমেদকে।

প্রাথমিকভাবে তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টির জন্য ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল পিসিবি। সেখান থেকেই দুই সিরিজের দল বাছাইয়ের কথা জানানো হয়েছিল। সে ধারাবাহিকতায় আপাতত টেস্টের জন্য ২০ জনের প্রাথমিক দল জানিয়েছে তারা।

মাঝখানে বিরতির নেয়ার পর টেস্টে ফেরার ইচ্ছাপ্রকাশ করে দলে সুযোগ পেলেন বাঁহাতি পেসার ওয়াহাব। এছাড়া গত অক্টোবরে টেস্ট ও ওয়ানডের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছিল সরফরাজকে। তার বদলে অস্ট্রেলিয়া সফর ও ঘরের মাঠে বাংলাদেশ সিরিজে খেলেছিলেন মোহাম্মদ রিজওয়ান। আসন্ন সিরিজেও পাকিস্তানের মূল উইকেটরক্ষক হিসেবে রাখা হয়েছে রিজওয়ানকেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন