ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিশেষ প্রকল্পের জন্য ইউনিয়ন প্রপার্টিজ লিমিটেডের সাথে বিপ্রপার্টির চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৪:৫৭ পিএম

বাংলাদেশের একমাত্র প্রপার্টি সল্যুশন প্রভাইডার বিপ্রপার্টি ডটকম লিমিটেড ইউনিয়ন প্রপার্টিজ লিমিটেডের সাথে একটি বাণিজ্যিক ভবনের জন্য একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুযায়ী, ইউনিয়ন টাওয়ার সম্পর্কিত সকল তথ্য পাওয়া যাবে একমাত্র বিপ্রপার্টিতে। এই বাণিজ্যিক প্রকল্পটি বসুন্ধরা আবাসিকে অবস্থিত এবং এটি রিটেইল ও কর্পোরেট উভয় উদ্দেশ্যেই ব্যবহৃত হবে।
২৬ জুলাই গুলশান এভিনিউয়ে বিপ্রপার্টির প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। রেজবীন আহসান, জেনারেল ম্যানেজার, বিপ্রপার্টি এবং ফয়েজ আহমেদ, এফ সি এ, চিফ ফিন্যান্সিয়াল অফিসার, ইউনিয়ন গ্রুপ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় উপস্থিত ছিলেন খায়রুল আলম, ম্যানেজার, বিজনেস ডেভলপমেন্ট, বিপ্রপার্টি, মোহাম্মদ কামরুল হাসান, গ্রুপ ফিন্যান্স কন্ট্রোলার, ইউনিয়ন গ্রুপ।
ইউনিয়ন টাওয়ার, বাণিজ্যিক প্রকল্পটি ৩৬.৫৫ কাঠা জমির উপর নির্মিত এবং সম্পূর্ণ প্রজেক্টটি মোট ১৮ তলাবিশিষ্ট, যাতে রয়েছে চারটি বেসমেন্ট, একটি গ্রাউন্ড ফ্লোর এবং ১৩ টি তলা। প্রকল্পটি লেকের পাশে একটি কর্নার প্লটে নির্মিত। এই ভবনে স্যুয়েজ ট্রিটমেন্ট প্ল্যান্ট, ব্যবহৃত পানিকে পুনর্ব্যবহারযোগ্য করার প্ল্যান্ট, কেন্দ্রীয় পানি পরিশোধন ব্যবস্থার পাশাপাশি ছাদে একটি হেলিপ্যাড রয়েছে।
এই প্রকল্পে সার্ভিস ও ভিআইপি লিফট সহ মোট ৬টি হাই স্পিড লিফট রয়েছে। সম্পূর্ণ ভবনে ২৪ ঘন্টা নিরাপত্তা নজরদারি, পানি ভিত্তিক শীতলীকরণ ব্যবস্থাসহ কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রণ এবং পরিপূর্ণ স্বয়ংক্রিয় ব্যাকআপ ব্যবস্থা রয়েছে। ইউনিয়ন টাওয়ারটিতে সবচেয়ে সেরা মানের অগ্নিনির্বাপন ব্যবস্থা ও ধোঁয়া প্রতিরোধ প্রযুক্তিসহ দুইটি ফায়ার এক্সিট আছে। ভবনটিতে মোট ১২৫টি গাড়ি পার্কিংয়ের সুবিধা থাকবে।
নিচতলা এবং প্রথম দুটি তলা রিটেইলের জন্য ব্যবহৃত হবে। চতুর্থ তলায় থাকবে ফুড কোর্ট এবং পঞ্চম তলায় থাকবে স্বাস্থ্য ও রূপসজ্জা বিপণী। ষষ্ঠ থেকে তের তলা পর্যন্ত কর্পোরেট প্রতিষ্ঠানের জন্য বরাদ্দ।
অনুষ্ঠানে বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার, রেজবীন আহসান বলেন, “এই চুক্তি স্বাক্ষর করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। দিন দিন বাণিজ্যিক ভবনের চাহিদা ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে। আশা করছি আমরা সকল চাহিদা পূরণ করতে সক্ষম হব এবং আমাদের সামর্থ্য অনুযায়ী গ্রাহকদের সকল সেবা দিব।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন