ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে যুবলীগ নেতা গ্রেফতার

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরের ইন্দুরকানীতে মাদক ব্যবসায়ী যুবলীগ নেতা কবির বেপারি (ভাইগ্না কবির)কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বালিপাড়া ইউনিয়নের বটতলা বাজার সংলগ্ন মাওলানা নুরুল ইসলামের বাড়ির সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। কবির বেপারি উপজেলার বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি এবং চর হোগলাবুনিয়া গ্রামের হারুন বেপারীর ছেলে। এছাড়া তিনি ইন্দুরকানী উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম সেপাইর আপন ভাগ্নে। কবির (৩৭) এলাকায় ভাইগ্না কবির নামে পরিচিত।
থানা সূত্রে জানা যায়, মাদক বিক্রির গোপন খবর পেয়ে ইন্দুরকানী থানার এসআই মো. শহিদুল ইসলামের নেতৃত্বে বটতলা বাজার সংলগ্ন মাওলানা নুরুল ইসলামের বাড়ির সামনে থেকে কবিরকে আটক করে পুলিশ সদস্যরা। এসময় তার দেহ তল্লাশি করে ২০০ গ্রাম গাজাঁ পায় পুলিশ। পরে তাকে আটক করে থানায় আনা হয়। এলাকাবাসী জানায়, এর আগে তার ছোট ভাই ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়। কবির ও তার ছোট ভাই রাজনৈতিক প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে বালিপাড়া ও পাশবর্তী হোগলাবুনিয়া এলাকায় মাদক বেচাকেনা করে আসছে।
ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কবির নামে এক মাদক বিক্রেতাকে ২০০ গ্রাম গাজাঁসহ গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কোর্টে চালান করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন