শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে যুবলীগ নেতা গ্রেফতার

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল মামুনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় সংলগ্ন সরিষাবাড়ী-কেন্দুয়া সড়ক থেকে মাদকসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের মধ্যপাড়া মৃত আইন উদ্দিনের ছেলে ও উপজেলা যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন (২৭) একই গ্রামের আব্দুল গফুর মিয়ার ছেলে সিদ্দিকুর রহমান (২৫) ও আব্দুল মোতালেবের ছেলে রোকন মিয়া (৩১)সহ একটি চক্র মাদক বিক্রি করে আসছিল। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ চাপানকোনা এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী ওই তিনজন চাপারকোনা মহেষ চন্দ্র উচ্চ বিদ্যালয় সংলগ্ন পাকাসড়কে ১৫০ গ্রাম গাজা নিয়ে বিক্রির জন্য অবস্থান করছিল। পুলিশের অবস্থান টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের গ্রেফতার করে।

উপজেলা যুবলীগ সভাপতি আশরাফ হেসেন বলেন, আমার জানা মতে আব্দল্লাহ আল মামুন গাজা বা মাদকের সাথে জড়িত না। ষড়যন্ত্রের শিকার হতে পারে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করীম জানান, মাদক বিক্রির সময় পুলিশ তিনজনকে আটক করেছে। গত বৃহস্পতিবার বিকালে মাদক ব্যবসায়ী তিন জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন