ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

বাফুফের আবাসন অংশীদার ‘সারা রিসোর্ট’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৮:৪৩ পিএম

ঢাকার বাড্ডাস্থ বেরাইদে নিজেদের মাঠে এবং পৃষ্ঠপোষকতায় গত বছরের এপ্রিলে একাডেমি করার মধ্যদিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সঙ্গে সম্পর্ক স্থাপন করে ফর্টিস গ্রুপ। যে সম্পর্কের জের ধরে গেল ডিসেম্বরে গাজীপুরস্থ ফর্টিস গ্রুপের ‘সারা রিসোর্টে’ বার্ষিক সাধারণ সভা করেছিল বাফুফে। এবার সেই সারা রিসোর্টই আবাসন অংশীদার হলো দেশের ফুটবলের অভিভাবক সংস্থাটির। সারা রিসোর্ট বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ‘এক্সক্লুসিভ অ্যাকোমেডমশন পার্টনার’ বৃহস্পতিবার বাফুফের সঙ্গে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করে ফর্টিস গ্রুপ। বাফুফে ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের মধ্যে এই চুক্তি স্বাক্ষর

বাফুফের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন জাতীয় দল কমিটির চেয়ারম্যান ও বাফুফে’র সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ। সারা রিসোর্টের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শাহাদাত হোসেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সহ-সভাপতি তাবিথ আউয়াল, সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ ও ফর্টিস গ্রুপের জেনারেল ম্যানেজার, (ব্রান্ডিং, সেলস্ অ্যান্ড রিজার্ভেশন) আহমদ রাকিব।

চুক্তির অধীনে বাংলাদেশ জাতীয় ফুটবল দলকে হেলথ ক্লাব, সুইমিং পুল, ইনডোর গেম, ফুটবল গ্রাউন্ডসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দেবে সারা রিসোর্ট। ৫ আগস্ট থেকে এই রিসোর্টে উঠতে শুরু করেছেন বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের বাকি চার ম্যাচের জন্য জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডের ফুটবলারা। প্রথম দিন ৮ জন ফুটবলার উঠেছেন এই রিসোর্টে। বাকিরা শনিবারের মধ্যে উঠবেন। ক্যাম্পের জন্য ৩৬ ফুটবলার ডেকেছিলেন কোচ জেমি ডে। এর মধ্যে ৩ ফুটবলারকে ক্যাম্পে ওঠার অনুমতি দেয়নি তাদের ক্লাব বসুন্ধরা কিংস। এছাড়া চার ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন এবং দুইজন বিদেশে আছেন। আর কারো করোনা পজিটিভ না হলে ২৭ জনকে নিয়ে আপতত অনুশীলন শুরু করবেন স্থানীয় দুই কোচ সৈয়দ গোলাম জিলানী ও মাসুদ পারভেজ কায়সার। জেমি ডে তার সহকারীকে নিয়ে ঢাকায় আসবেন ১৭ আগস্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন