ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৬০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৯:২১ এএম

চট্টগ্রামে নতুন করে আরো ১৬০ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। মারা গেছেন দুই জন। সুস্থ হয়ে হাসপাতাল ছাড়েন আরো ৫৯ জন। সোমবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
গত চব্বিশ ঘণ্টায় সাতটি ল্যাবে মোট ৮৭৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫৪ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের সংক্রমণ পাওয়া গেছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১৬১ জনের নমুনা পরীক্ষা করে সংক্রমণ শনাক্ত হয়েছে ৭ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ২২৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে ৪০ জনের। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ১১৪ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ১৪ জনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের সংক্রমণ পাওয়া গেছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৩১ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের এবং শেভরন ল্যাবে ৭১ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের সংক্রমণ পাওয়া গেছে।
গত চব্বিশ ঘণ্টায় ১৬০ জন সহ চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৫ হাজার ২১৬। এ পর্যন্ত মারা গেছেন ২৪৫ জন। সুস্থ হয়েছেন প্রায় সাড়ে ১০ হাজার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন