ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোপনে যুবতির গোসলের ভিডিও ধারণ সৎমাসহ গ্রেফতার ৩

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৫:৪২ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোপনে এক যুবতীর গোসলের ভিডিও ধারণ করে পরবর্তীতে টাকা দাবী করার অভিযোগে সৎ মাসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়, নাগেশ্বরী পৌর এলাকার চামটার পাড়া গ্রামের এক যুবতি বাসায় গোসল করার সময় পুর্ব পরিকল্পিত ভাবে গত ২ আগষ্ট দুপুরে গোসলখানার টিনের ফুটো দিয়ে গোসলের ভিডিও ধারণ করে একই গ্রামের আবুল হোসেনের পুত্র আইনুল হক (৩১), শামসুল হাজীর পুত্র মানিক মিয়া(৩০), আব্দুল জলিলের পুত্র মোফাচ্ছেল(২০)।আর তাদের এ কাজে সহায়তা করেন ঐ যুবতির সৎ মা জমিলা বেগম(৫০)।
পরবর্তীতে ধারণ করা ভিডিও’র কথা ঐ যুবতিকে জানায় এবং তার কাছে মোটা অংকের টাকা দাবী করে তারা। টাকা না দিলে মোবাইলে ধারণকৃত ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে সম্মানহানীর হুমকি দেয়। পরে ঐ যুবতী নাগেশ্বরী থানায় রোববার (৯ আগষ্ট) পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযুক্তদের মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ ধারণকৃত ভিডিও উদ্ধার করে।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবির জানান, ঐ যুবতির মামলায় ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ গোপনে ধারণকৃত গোসলের ভিডিও উদ্ধার করা হয়েছে। সোমবার গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেল হাজতে পাঠায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন