রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নেতা সফিউল বারী বাবুর মৃত্যুতে ভোলার তজুমদ্দিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৬:২৪ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সফিউল বারী বাবু’র মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা করে তজুমদ্দিন উপজেলা সেচ্ছাসেবক দলের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় তজুমুদ্দিন আহাম্মদ ভবনের তৃতীয় তলায় বিএনপি’র দলীয় কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি (ভারপ্রাপ্ত) মহসিন মহাজনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।
বিশেষ অতিথি উপজেলা যুবদল সভাপতি নাসির উদ্দিন ভূট্টো, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাইদুর রহমান শামীম, বিএনপি নেতা জাহাঙ্গীর মিয়া, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল হাসান মহাজন, দপ্তর শামছুউদ্দিন, যুগ্ম-সম্পাদক নাজিম উদ্দিন পাটওয়ারী, শম্ভুপুর (উত্তর) সেচ্ছাসেবকদল সভাপতি জুলফিকার, যুবদল নেতা হুমায়ুন পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ম-সম্পাদক গিয়াস উদ্দিন হাওলাদারসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া মুনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ ইউসুফ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন